AmarMP Admin,

বড়াইগ্রামে অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পেয়েছেন সাকলাইন শুভ

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি : আমার এমপি ডট কম’ এ বাংলাদেশ জাতীয় সংসদের ৬১ নং, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের বড়াইগ্রাম উপজেলা অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পেয়েছেন নাটোর জেলা ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক  সাকলাইন শুভ। নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস স্বাক্ষরিত এই দায়িত্ব প্রদান সংক্রান্ত অফিসিয়াল চিঠি সম্প্রতি সাকলাইন শুভ’র কাছে হস্তান্তর করা হয়েছে। আসনের গুরুদাসপুর উপজেলা অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ পেয়েছেন শাকিল আহমেদ নামে ওই উপজেলার আরেক ছাত্রলীগ নেতা।

সংসদ সদস্যদের সাথে সহজ যোগাযোগ স্থাপন ও একই সাথে সংসদ সদস্যদের সার্বিক কর্মকান্ডের খোঁজ রাখতে সামাজিক  যোগাযোগ মাধ্যম ’আমার এমপি ডট কম’ ওয়েব সাইট শীঘ্রই যাত্রা শুরু করবে।  ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে জনপ্রতিনিধিদের সাথে জন সাধারণের সহজ যোগাযোগ ঘটবে এই ওয়েব সাইটের মাধ্যমে। নির্বাচনী আসনের সকল নাগরিক পড়স সাইটে গিয়ে যে কোন বিষয়ে  দেশের যে কোন সংসদ সদস্যের কাছে প্রশ্ন রাখতে পারবেন। আর এ সব কাজে সংসদ সদস্যদের মনোনীত ব্যক্তি এ্যাম্বাসিডর হিসেবে সংশ্লিষ্ট সংসদ সদস্যের পক্ষে প্রয়োজনীয় সহায়তা প্রদান করিবেন।

এ ব্যাপারে সাকলাইন শুভ জানান, মূলতঃ অ্যাম্বাসেডরগণ আমার এমপি ডট কম কর্তৃপক্ষের প্রতিনিধি হয়ে সংশ্লিষ্ট সংসদীয় আসনের এমপি’র পক্ষে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে। যা সার্বক্ষণিক সংসদ সদস্য ও জনগণের মধ্যে সহজতর যোগাযোগ ঘটবে। তিনি আরও জানান, এই ওয়েব সাইটে গিয়ে যে এমপি-কে প্রশ্ন করতে ইচ্ছুক সেই এমপি কে খুঁজে প্রশ্নটি করা যাবে।

Source: News of Bangladesh.

Md. Abdul Quddus -মোঃ আব্দুল কুদ্দুস

648 views