Avatar
AmarMP Admin,

আমার এমপিতে সাংসদ মাহমুদ-উস-সামাদের ‘অ্যাম্বাসেডর’ জনি

জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যকার সংযোগ স্থাপনকারী ওয়েবসাইট ‘আমার এমপি ডট কম’-এ অ্যাম্বাসেডর বা স্বেচ্ছাসেবক নিয়োগ দিয়েছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। তিনি জালাল আহমদ জনিকে নিয়োগ দিয়েছেন।

সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী তাঁর অফিসিয়াল প্যাডে জালাল আহমদ জনিকে তার সংসদীয় আসনের উন্নয়ন কর্মকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপন করার উপযুক্ত বলে সুপারিশ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আমার এমপি ডটকমের সোশ্যাল মিডিয়া কনসালটেন্ট সুশান্ত দাস গুপ্ত।

মাহমুদ উস সামাদ চৌধুরী হলেন সিলেট বিভাগের মধ্যকার প্রথম সাংসদ যিনি এই ওয়েবসাইটে প্রথম কোনো প্রতিনিধি নিয়োগ দিলেন।

উল্লেখ্য, সংসদ সদস্যদের সঙ্গে সহজ যোগাযোগ স্থাপনের লক্ষ্যে কাজ করছে ‘আমার এমপি ডট কম’। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপিদের সার্বিক কর্মকাণ্ডের খোঁজ রাখতে; ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে জনপ্রতিনিধিদের সঙ্গে জনসাধারণের যোগাযোগকে আরও সহজতর করে তুলতে এ উদ্যোগ। আমার এমপি ডট কম এ গিয়ে নির্বাচনী আসনের সাধারণ নাগরিক বা দেশের যে কোন নাগরিক সংসদ সদস্যদের প্রশ্ন করার সুযোগ পাবেন এই ওয়েব সাইটের মাধ্যমে।

প্রশ্নকারীর উত্তর দিতে সাহায্য করবেন একজন ‘আমারএমপি ডট কমের অ্যাম্বাসেডর’। মূলত অ্যাম্বাসেডরগণ আমার এমপি ডট কম কর্তৃপক্ষের প্রতিনিধি হয়ে সংশ্লিষ্ট সংসদীয় আসনে ‘স্বেচ্ছাসেবক’ হিসেবে কাজ করবে।

Source: SylhetToday24.

Mahmud Us Samad Chowdhury -মাহমুদ উস সামাদ চৌধুরী

696 views