AmarMP Admin,

৩ মার্চ বিদ্যুৎ প্রতিমন্ত্রী হাতিয়া আসছেন: আয়েশা ফেরদৌস


নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস এমপি জানিয়েছেন, হাতিয়াকে জাতীয় বিদ্যুৎ গ্রীডে যুক্ত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে লক্ষ্যে আগামী ৩ মার্চ বিদ্যুৎ প্রতিমন্ত্রী নাসরুল হামিদ এমপির হাতিয়া পরির্দশনের কথা রয়েছে। তিনি জানান, ধীরে ধীরে হাতিয়াও বিদ্যুতের আওতায় আসছে। আমার এমপি ডটকমে জনগণের করা এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।


আমার এমপি ডটকম ব্যবহার করে মেশকাত হোসেন রবিন তার এলাকার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস এমপিকে প্রশ্ন করেন। সেই প্রশ্নের উত্তরে এই এমপি তাকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিদ্যুতের আলোয় আলোকিত। হাতিয়া বাংলাদেশের মূল ভূখন্ড থেকে আলাদা একটা দ্বীপ। আর অতীতে বিএনপি জামাত হাতিয়ার উন্নয়নের জন্য কোন কাজ করে নাই।


তিনি আরও বলেন, আমরা এখন পাওয়ার হাউজ (জেনারেটর) দ্বারা হাতিয়া পৌরসভায় বিদ্যুৎ দিচ্ছি, গত ১৪তারিখে আরো দুইটি জেনারেটরের অনুমোদন দিয়েছে বিদ্যুৎ মন্ত্রনালয়, যা দিয়ে বড় বড় বাজার গুলোতে আমরা বিদ্যুৎ দিতে পারবো। আমরা আরো আনন্দিত হয়েছি প্রধানমন্ত্রী হাতিয়াতে বিদ্যুৎ দেয়ার জন্য হাতিয়াকে জাতীয় বিদ্যুৎ গ্রীডে যুক্ত করার জন্য মন্ত্রনালয়কে নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে হাতিয়ার এই সংসদ সদস্য এমন উদ্যোগের জন্য আমার এমপি ডটকমকেও ধন্যবাদ ও অভিনন্দন জানান।

Ayesha Ferdaus -আয়েশা ফেরদাউস

775 views