AmarMP Admin,

আমার এমপিতে যুক্ত হলেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক

sadiq.png (311 KB)সাধারণ জনগণের মুখপাত্র হিসেবে কাজ করা ভিন্নধর্মী ওয়েব সাইট আমার এমপিতে যুক্ত হলেন দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক। তিনি তাঁর হয়ে জনগণ এবং তার মাঝে সংযোগকারী ব্যক্তি হিসেবে কাজ করতে ইফতেখার আহমেদ খান বাবুকে আমার এমপিতে অ্যামবাসেডর এর জন্য সুপারিশ করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশে প্রথমবারের মত জনগণ এবং তাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের মধ্যে সংযোগকারী মাধ্যম হিসেবে কাজ করছে আমার এমপি ডট কম।

ব্যতিক্রমধর্মী এই ওয়েব সাইটের মাধ্যমে তথ্যপ্রযুক্তি নির্ভর সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় সংসদের এমপিদেরকে সরাসরি প্রশ্ন করা যাচ্ছে। আর জনগণ এবং সংশ্লিষ্ট এমপিদের মাঝখানে সেতুবন্ধনকারী স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন একজন অ্যামবাসেডর। বর্তমানে দেশব্যাপী এবং দেশের বাইরেও আমার এমপি ডট কম এ স্বেচ্ছাসেবক বা অ্যামবাসেডর নিয়োগ কার্যক্রম এগিয়ে চলেছে দুর্দান্ত গতিতে। ডিজিটাল বাংলাদেশের প্রযুক্তিপ্রেমী তারুণ্য এবং দায়িত্বশীল জনপ্রতিনিধিগণের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ব্যতিক্রমধর্মী ওয়েব সাইট আমার এমপি ডট কম। প্রতিদিনই নতুন নতুন মুখ যোগ হচ্ছেন আমার এমপি ডট কমে। এমন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেছেন অধিকাংশ সংসদ সদস্যই।

Md. Shibli Sadeeq -মোঃ শিবলী সাদিক

2440 views