AmarMP Admin,

চাচকৈর থেকে নারায়নপুর পর্যন্ত রাস্তাটি দ্রুত সংস্কার হবে: আব্দুল কুদ্দুস এমপি

নাটোর-৪ আসনের সংসদ সদস্য মো: আব্দুল কুদ্দুস এমপি জানিয়েছেন, চাচকৈর খলিফা পাড়া থেকে বিয়ঘাট ইউনিয়নের নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তাটি দ্রুত সংস্কার করা হবে।

তিনি জানান, এই রাস্তার টেন্ডার পাশ হয়ে আছে। দ্রুত সময়ের মধ্যে এই কাজ শুরু হবে। আমার এমপি ডটকমে জনগণের করা এক প্রশ্নের উত্তরে তিনি এই তথ্য জানান। প্রশ্নটি করেন কাবেদ আলী।

নাটোরের এই সংসদ সদস্য আরও বলেন, আপনাদের যাতায়াতের জন্য ১ নং নারায়নপুর ও ২নং পাড়-গুরুদাসপুর পৌরসভার রাস্তা খারাপ থাকায় আপনাদের সব রকম সমস্যার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত । আমি আপনাদের জানাতে চাই আপনাদের এই সমস্যা আর থাকবে না। আপনারা অবগত আছেন যে ইতোমধ্যে আপনাদের পৌরসভার পানি সাপ্লাই কাজ শুরু হয়েছে। ফলে আপনার ঘরে ঘরে পানি পাবেন। একই সঙ্গে দ্রুত সময়ে আপনাদের রাস্তার কাজও শুরু হবে।

প্রসঙ্গত, আমার এমপি প্রকল্পের একটি স্বেচ্ছাসেবী সংস্থা আমার এমপি ডটকম। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ৩৫০ এমপির ফেসবুক আইডি, পেইজ, টুইটার একাউন্ট, মেইল আইডি, তাদের নিজস্ব ওয়েবসাইট ও মুঠোফোন নম্বর যুক্ত রয়েছে। এতে সাধারণ জনগণ খুব সহজেই তার এলাকার এমপির সঙ্গে যোগাযোগ করতে পারছেন। এমপিরাও এসেছেন জবাবদিহিতার আওতায়। উত্তর দিচ্ছেন জনগণের করা প্রশ্নের। জানাচ্ছেন দীর্ঘদিনের থেমে থাকা প্রকল্পের অগ্রগতির কথাও।

Md. Abdul Quddus -মোঃ আব্দুল কুদ্দুস

1033 views