Avatar
AmarMP Admin,

হালিমা আক্তারের ধর্ষণের ঘটনায় আমিও দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই ॥ নাজিম উদ্দিন এমপি

আমার এমপি রিপোর্ট ॥ নারী কনস্টেবল হালিমা আক্তারের ধর্ষনের ঘটনায় দোষীদের বিচারের দাবিতে আমার এমপি ডটকমের পক্ষ থেকে ময়মনসিংহ-৩ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদের দৃষ্টি আকর্ষণ করা হলে আমিও দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই বলে মন্তব্য করেছেন।

সংসদ সদস্য মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন বলেন, কনস্টেবল হালিমা আক্তার একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবার ন্যায় আমিও অত্যন্ত শোকাহত। আমিও দোষীদের সর্বোচ্চ শাস্তি চাই। নিজ প্যাডে স্বাক্ষরিত এক প্রশ্নের উত্তরে এই সংসদ সদস্য বলেন, বাংলাদেশের প্রচলিত আইন এবং পুলিশ এ্যাক্ট অনুযায়ী মামলার তদন্ত চলছে। মামলাটি ময়মনসিংহ ডিবি পুলিশের তদান্তধীন। পোস্ট মর্টেম রিপোর্ট এবং ভিসেরা রিপোর্ট হাতে পাওয়ার পর পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রকাশ করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।

আমার এমপি ডটকম ব্যবহার করে ওই এলাকার মারুফ হায়দার নামে এক নাগরিক সংসদের কাছে প্রশ্ন রেখে বলেন, গৌরীপুর থানায় নারী কনস্টেবল আত্মহত্যায় দায়ী ধর্ষক এবং ওসির বিরুদ্ধে আপনার গৃহীত ব্যবস্থা জানতে চাই। এর জবাবে মারুফকে ধন্যবাদ জানিয়ে এই সংসদ সদস্য নিজের অবস্থান পরিষ্কার করেন।

Nazim Uddin Ahmed -নাজিম উদ্দিন আহমেদ

3348 views