Avatar
AmarMP Admin,

#AmarMP এর ফরেন এম্বাসেডর নিয়োগ প্রসংগে

#AmarMP টিম অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছে যে, #AmarMP একটি স্বেচ্ছাসেবী সামাজিক প্রতিষ্ঠান হিসেবে ইতোমধ্যেই দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠ ডিজিটাল অ্যাওয়ার্ড এমবিলিয়ন্থ-২০১৭ অর্জন করে বাংলাদেশ সহ আন্তর্জাতিক ডিজিটাল অঙ্গনে বিশেষ খ্যাতি অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় আমরা বাংলাদেশের সীমানা পেরিয়ে আন্তর্জাতিকভাবেও এম্বাসেডর নিয়োগ দিচ্ছি। আমাদের এই অর্জনের অংশীদার করতে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদেরকে আমাদের টিমে অন্তর্ভুক্ত করতেই এই প্রয়াস।
 
শর্তসমূহ: সাধারণত এই ধরনের নিয়োগে অনেকেরই প্রথম মাথায় আসে এই কাজে কি কি যোগ্যতা লাগবে! সত্যি বলতে শিক্ষাগত যোগ্যতা আপনার একদম না থাকলেও চলবে। তবে প্রথম কথাই হল আপনি যদি ‘আই হেইট পলিটিক্স’ ধাঁচের কেউ হয়ে থাকেন তাহলে প্রথমেই বাদ। আপনাকে হতে হবে রাজনীতি সচেতন এবং অতি অবশ্যই আমাদের মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোক। প্রত্যেক প্রতিনিধিকে অবশ্যই ‘আমারএমপি’ প্রকল্পের একজন প্রমোটার হতে হবে; প্রতিনিধিদের অবশ্যই ফেইসবুক এবং টুইটার আইডি থাকতে হবে এবং আপনাকে মোটামুটি শুদ্ধ বাংলায় টাইপিং জানতে হবে । আর এটা বলার তো প্রয়োজনই নাই যে, আপনাকে এই সাইটের একজন রেজিস্টার্ড সদস্য হতে হবে।
 
কাজের ধরণ:#AmarMP এর ফরেন এম্বাসেডর হিসেবে আ পনার কাজ কি হবে এটা তো সাধারণ প্রশ্ন। আপনাকে আপনার দেশে বসবাসরত বাংলাদেশী নাগরিকদের বাংলাদেশে বিরাজমান নিজ নিজ যেকোনো সমস্যা #AmarMP এর মাধ্যমে উপস্থাপন করাই হবে আপনার কাজ।
 
আপনি যদি #AmarMP এর মাধ্যমে বিদেশে থেকে ও দেশের জন্য কাজ করতে চান, আপনার এলাকার সমস্যার/সম্ভাবনা নিয়ে সোচ্চার হতে চান, তাহলে আমাদের কাছে ই-মেইল করুন এই ঠিকানায়। ই-মেইলে আপনার নাম, ফেইসবুক আইডি, টুইটার আইডি, ফোন নাম্বার; কোন দেশের কোন শহরে থাকেন এবং কেন আমারএমপি'র ফরেন এম্বাসেডর হতে চান তা লিখতে হবে।
 
info@amarMP.com

Md. Shahriar Alam -মোঃ শাহ্‌রিয়ার আলম

2195 views