View Question 855 views

Subject : রাজাপুর-চান্দাই-জোনাইল রাস্তা সংস্কার করন প্রসঙ্গে।

Avatar

Written By : Uzzal

মাননীয় এমপি মহোদয়

সশ্রদ্ধ সালাম ও আন্তরিক ভালবাসা নিবেন। অাপনি গণমানুষের নেতা, গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার রুপকার । মাননীয় এমপি মহোদয় অাপনারর দেয়া রাজাপুর টু জোনাইল অানুমানিক ১৮ কিঃমিঃ রাস্তা নির্মানের পর থেকে অাজ অবধি অবহেলীত। কয়েক বছর পূর্বে রাস্তা সংস্কার বা রিপিয়ারিং এর কাজ শুরু হোলেও তা ছিলো খুবই সীমিত। রাজাপুর বাজার থেকে ৬নং গোপালপুর ইউনিয়নের সৌয়দ মোড় পাওয়ার একটু অাগে যে ছোট ব্রিজ অাছে সে পর্যন্ত কাজ হোয়ে হটাৎ রিপিয়ারিং এর কাজ বন্ধ হোয়ে যায়, পরে অার রিপিয়ারিং এর কাজ শুরু হয়নি। রাস্তা সংস্কার না করায় দাসগ্রাম-চান্দাই-ভান্ডারদহ-দিয়ার গাড়ফা-গাড়ফা-জোনাইল রাস্তার বেসির ভাগ যায়গা ভেঙ্গে খাদ সৃষ্টি হোয়েছে,যা চলাচলের সম্পূর্ণ অনুপযোগী প্রায়,এর ফলে সড়ক দুর্ঘটনা বেরে যাওয়ার পাসাপাসি জন-দুর্ভোগ সৃষ্টি হোয়েছে।
মাননীয় এমপি মহোদয় রাস্তার বাকী কাজ টুকু কত দিনের নাগাদ সংস্কার কাজ শুরু হবে?

জানাতে অামরা এলাকা বাসী কৃতজ্ঞ থাকবো।

অাপনার সুসাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করি।


বিনীত
উজ্জল মোল্লা
৬নং তেলো ওয়ার্ড,
পোষ্টঃ চান্দাই হাট
বড়াইগ্রাম,নাটোর।

Avatar

Written By : Md. Abdul Quddus -মোঃ আব্দুল কুদ্দুস

Public Featured

নাটোরের রাজাপুর-চান্দাই-জোনাইল রাস্তা সংস্কার করণ প্রসঙ্গে করা নাগরিকের প্রশ্নের উত্তর দিলেন নাটোর ৪ আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল কুদ্দুস। প্রশ্নটি করেন বড়াইগ্রামের উজ্জ্বল মোল্লা। এমপির কাছে তিনি জানতে চান রাজাপুর থেকে জোনাইল রাস্তার সংস্কার কাজ কবে থেকে শুরু হবে। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আব্দুল কুদ্দুস এর জবাব দেন।

এমপি আব্দুল কুদ্দুসের কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর সাকলাইন শুভ এবং শাকিল আহাম্মেদ।