View Question 903 views

Subject : ইভটিজিং এর প্রতিবাদ করার কারণে ভুক্তভোগী পরিবারের উপর হামলা।

Avatar

Written By : Al Amin

বরাবর মাননীয় এমপি মহোদয়


আমি আল আমিন ইসলাম, গুরুদাসপুর উপজেলার নাজিরপুরের বাসিন্দা এবং সরকারি রানী ভবানী মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষক। আমি আমার পরিবারের উপর ঘটিত অত্যন্ত ঘৃণিত অপরাধের বিরুদ্ধে আশু আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানাচ্ছি। জনাব আমার ভাতিজি কে ইভটিজিং এর প্রতিবাদ করায় পবিত্র রমজান মাসে আমাদের বাড়িতে এসে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে আমার তিন ভাইকে। আমি গ্রামের বাড়ীতে না থাকায় এ যাত্রায় রক্ষা পাই। কিন্তু আমার ৩ ভাই এখন মৃত্যর সাথে লড়াই করছে।থানায় অভিযোগ করার পরও উল্টো পুলিশ প্রতিবাদকারিদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চাপিয়ে গ্রেফতার করতে অতি তৎপর, মনে হচ্ছে মারা গেলেও কবর থেকেও গ্রেফতার করতে দৃঢ় তৎপর, কিন্তু ইভটিজারদের বিরুদ্ধে মামলা নিতেও চায় না, গ্রেফতার/অভিযান বেমালুম ভুলে যান। ভাবছি, সর্বশেষ ট্রেনের নিচেই আমাদের পরিবারের আশ্রয় হবে কি না? মাননীয় এমপি মহোদয় কোন উপায় না পেয়ে আমার এমপি ডট কম মারফত আপনার নিকট সবিনয়ে এই বিষয়ে পদক্ষেপ গ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি।


ধন্যবাদ


আল আমিন।


Avatar

Written By : Md. Abdul Quddus -মোঃ আব্দুল কুদ্দুস

Public

ইভটিজিং এর প্রতিবাদ করার কারনে ভুক্তভোগী পরিবারের তিন জনকে; নৃশংসভাবে কুপিয়ে গুরুতর আহত করা প্রসঙ্গে একটি প্রশ্নের উত্তর দিয়েছেন নাটোর-৪, আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আব্দুল কুদ্দুস ।

আমার এমপি ডট কমের মাধ্যমে এ প্রশ্নটি করেছেন আল আমিন। এমপির কাছে থেকে উত্তর সংগ্রহ করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর সাকলাইন শুভ ও শাকিল আহম্মেদ।

ভিডিও বার্তার মাধ্যমে এ প্রশ্নের জবাব দিচ্ছেন মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আব্দুল কুদ্দুস।