View Question 421 views

Subject : বিষয়ঃ রাস্তা পাকা করনের জন্য আবেদন।

Avatar

Written By : Ibrahim Mia

স্যার,

প্রথমেই আমার সালাম ও বুক ভরা ভালবাসা নিবেন। স্যার আপনি আমার খুব পছন্দের ও ভালবাসার একজন মানুষ। স্যার আপনার কাছে আমার একটি বিনীত অনুরোধ ছিল। আমার গ্রাম চালিতাকান্দি (দ্বীপচর) যা শিবপুর বাজার মসজিদের পূর্বপাশে নদীর ওইপার অবস্থিত। স্যার আমার গ্রামটা প্রায় সব সরকারের আমলেই অবহেলিত। মান্নান ভুইয়া সাহেব থাকাকালীন নগর ব্রিজ হইতে আমার বাড়ি পর্যন্ত এক কাচা রাস্তা ছাড়া কোন সরকারের আমলেই আমার এলাকার উন্নয়নের কথা কেউ ভাবে নি। এই কাচা রাস্তার অবস্থাও এখন খুব জনাকীর্ণ। অনেকের কাছে ধরনা দিয়েও আমাদের রাস্তাটা পাকাকরনের কোন উপায়ন্তর খোজে পাই নাই। রাস্তার জন্য সরাসরি আপনার কাছে যাব এই সাহসও করে উঠতে পারি নাই। কিন্তু জননেত্রী যখন আপনাদের সাথে কথা বলার সুযোগ করে দিছে তাই আর এই সুযোগটা মিস করতে চাই না। খুব আশা নিয়ে আপনার কাছে আবদার ও অনুরোধ  প্রায় ৫০০ মানুষের এই ছোট অবহেলিত গ্রামের মানুষের প্রাণের দাবি নগর ব্রিজ হতে হেকিম মিয়ার বাড়ি পর্যন্ত ০.৫ কিলো এই রাস্তাটা পাকা করনের ব্যবস্থা করে আপনি আমাদের অবহেলিত গ্রামের মানুষের একটু চলাচলের সুযোগ করে দিবেন।

স্যার লিখায় কোনপ্রকার ভুল বা বেয়াদবি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে  দেখবেন। 

নিবেদনঃ 

চালিতাকান্দি (দ্বীপচর) গ্রামবাসী।

Avatar

Written By : Jahirul Haque Bhuiyan Mohon - জহিরুল হক ভুঁইয়া মোহন

Public

ধন্যবাদ ইব্রাহিম মিয়াকে আপনার প্রশ্নটি করার জন্য।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে সারা বাংলাদেশে বৃহৎ উন্নয়ন কর্মযজ্ঞ চলমান রয়েছে।
নরসিংদী ৩ শিবপুর উপজেলাও উন্নয়ন কর্মযজ্ঞের বাহিরে নয়।
৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের ব্যালটে ২য় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সমৃদ্ধ শিবপুর উপজেলা গড়ার জন্য ইতিমধ্যেই নানা উদ্যোগ নেওয়া হয়েছে। শিবপুর পৌরসভার নগরব্রীজের পাশে আব্দুর রহিমের বাড়ি থেকে দ্বীপচর ফজলুর বাড়ি পর্যন্ত রাস্তা কার্পেটিং করার কাজ আগেই পরিকল্পনায় ছিল, আপনি নিশ্চয়ই অবগত আছেন আজ ১ এপ্রিল রোজ সোমবার আমি উক্ত রাস্তা কার্পেটিং করার কাজের উদ্বোধন করি।
 
শিবপুরের উন্নয়নে এবং যে কোন নাগরিক সমস্যা সমাধানে আপনাদের একান্ত সমর্থন ও সহযোগীতা কামনা করছি, আপনাকে ধন্যবাদ।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।
 
আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন
সংসদ সদস্য – নরসিংদী ৩ (শিবপুর)
সদস্য – সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি