View Question 439 views

Subject : কৃতজ্ঞতা জানিয়ে চিঠি।

Avatar

Written By : Ibrahim Mia

স্যার,

দোয়া সালাম ও ভালবাসা নিবেন। আমাদের গ্রামের অবহেলিত মানুষের কথা বিবেচনা করে আপনি গত ১লা এপ্রিল আমাদের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্ভোদন করেছেন এজন্য আমরা গ্রামবাসী আপনার প্রতি চিরকৃতজ্ঞ। আপনাকে অসংখ্য ধন্যবাদ উদ্ভোদনের ২ দিনের মাথায় রাস্ত্রা পাকাকরণের কাজ শুরু করার জন্য। স্যার আপনার প্রতি আমার একটা অনুরোধ ছিল। রাস্তাটা নগর ব্রিজ হতে ফজলু মিয়ার বাড়ি পর্যন্ত কাজ চলছে। কিন্তু স্যার ফজলুর বাড়ির পরও আরো প্রায় ১০-১৫ টা পরিবারের রাস্তার কোন ব্যবস্থা নেই। যার শেষ বাড়িটা হল আমার বাড়ি। স্যার আমার বাড়ি পর্যন্ত রাস্তার জন্য পর্যাপ্ত যায়গা দিতে আমরা প্রস্তুত। স্যার ফজলুর বাড়ি হতে আমার বাড়ির দুরত্ব প্রায় ১০০-১৫০ মিটার। সব কিছু হবার পরও ১০০-১৫০ মিটার রাস্তার জন্য আমরা ১০-১৫ টা পরিবার বঞ্চিত হব? স্যার বিষয়টা আপনার বিবেচনায় রাখার জন্য অনুরোধ করলাম। স্যার ভুল বা বেয়াদবি হলে ক্ষমা চোখে দেখবেন। 

শেষে আপনাকে আবারো ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলতে চাই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নকে পূরণ করতে আপনার হাত ধরে শিবপুরের উন্নয়নের ধারা অব্যাহত রেখে শিবপুরকে বাংলাদেশে একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করবেন এই দোয়া ও প্রত্যাশা রইল আপনার প্রতি।

Avatar

Written By : Jahirul Haque Bhuiyan Mohon - জহিরুল হক ভুঁইয়া মোহন

Public

ধন্যবাদ আমার এমপি টিম এবং প্রশ্নকারী ইব্রাহিম মিয়াকে।

শিবপুর পৌরসভার নগর ব্রিজ থেকে ফজলু মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তার কার্পেটিং করার কাজ চলছে। ফজলুর বাড়ি থেকে আপনার বাড়ি পর্যন্ত  আরও ১০০-১৫০ মিটার রাস্তা কার্পেটিং করা আমার সক্রিয় বিবেচনায় আছে।

পরবর্তীতে পর্যায়ে তা ব্যবস্থা নেওয়া হবে।

আপনাকে ধন্যবাদ

-

আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন

সংসদ সদস্য – নরসিংদী ৩ (শিবপুর)

সদস্য – সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।