View Question 979 views

Subject : গরিব মানুষের বিভিন্ন অনুদান আত্মসাত প্রসঙ্গে।

Avatar

Written By : MD. Monir alom

বরাবর

মাননীয় সংসদ সদস্য

আমি আপনার নির্বাচনী এলাকার ডিমলা থানার একজন নাগরিক। ডিমলার মানুষ নানা দিক থেকে অসহায়। তারা আপনার সরকারের দেওয়া বিভিন্ন রকম অনুদান এবং মাঠে, ক্ষেতে  কাজ করে সংসার সার চালায়। আপনার সরকার যখন কিছু অনুদান সাধারণ মানুষকে  দেওয়ার অগ্রযাত্রা শুর করতে যায়। তখন সাধারণ মানুষ দির্ঘ্য নিশ্বাস ছেড়ে বলে সরকার আমাদের পাশে আছে বা আমাদের জন্য কাজ করছে। কিন্তু যখন এই সব অনুদান প্রত্যেকটি ই.পি সদস্যদের কাছে গিয়ে পৌছে তখন তাদের মুখে হতাশার ছাপ পড়ে। তারা আর আপনার সরকারের উপর আস্থা রাখতে পারে না। যারা অসহায় মানুষ তারা আবার অসহায় হয়ে পড়ে। এতে করে আপনার সরকারের ভাবমূর্তি নষ্ট হয়ে যায়।

জনাব সরকারের বিভিন্ন অনুদান ক্রমে ক্রমে  যেন প্রত্যেকটি সাধারন মানুষের কাছে পৌছে যায় এবং ইউ. পি. সদস্যরা যেন এই অনুদান আত্মসাত করতে না পারে সেই জন্য  আপনার কোনো পদক্ষেপ চলমান বা অপেক্ষামান আছে কিনা?

Avatar

Written By : Md. Aftab Uddin Sarker -মোঃ আফতাব উদ্দিন সরকার

Public

আমার এমপি ডট কমের মাধ্যমে এক নাগরিকের করা প্রশ্নের উত্তর দিলেন নীলফামারী ১ আসনের সংসদ সদস্য মোঃ আফতাব উদ্দিন সরকার। গরিব মানুষের বিভিন্ন অনুদান আত্মসাত প্রসঙ্গে প্রশ্নটির জবাব এক ভিডিও বার্তার মাধ্যমে দেন এমপি আফতাব উদ্দিন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর মোঃ রাকিবুল ইসলাম।