View Question 1022 views

Subject : মাদক নিরাময় কেন্দ্র স্থাপন ও মাদক নির্মূলে কি পদক্ষেপ নিবেন?

Avatar

Written By : Md Shoriful Islam

মাননীয় এমপি মহোদয়,
আমার সালাম নিবেন। আমি মো. শরিফুল ইসলাম। সাতক্ষীরা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা। সাতক্ষীরা জেলাটি সীমান্তবর্তী এলাকায় হওয়ায় প্রতিনিয়ত এ জেলায় মাদকের ভয়াবহতা বৃদ্ধি পাচ্ছে। স্থানীয় প্রভাবশালী ব্যক্তিবর্গ এই মাদক সেবন ও বিক্রির সাথে জড়িত জানা যায়। প্রতিনিয়ত স্থানীয় পত্রিকাগুলোতে আমরা দেখতে পাই, “ভ্রাম্যমান আদালতে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাঁজা” প্রদান করা হচ্ছে। এর পরেও সাতক্ষীরা পৌররভাসহ বিভিন্ন ইউনিয়নে মাদকের ছড়াছড়ি লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে স্কুল কলেজের শিক্ষার্থীরা এবং তথা যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। আমরা সাতক্ষীরাবাসী এ জেলাকে মাদকমুক্ত জেলা হিসেবে দেখতে চাই। আপনি আপনার সংসদীয় এলাকা সাতক্ষীরা ০২ আসনে মাদক নিরাময় কেন্দ্র স্থাপন ও মাদক নির্মূলে কি পদক্ষেপ নিবেন?

Best Regards

Md Shoriful Islam

Avatar

Written By : Mir Mushtaque Ahmed Robi -মীর মোস্তাক আহমেদ রবি

Public Featured

আমার এমপি ডটকম’এ নাগরিকের প্রশ্নের উত্তর দিলেন এমপি মীর মোস্তাক আহমেদ রবি। সাতক্ষীরার মো. শরিফুল ইসলামের করা এক প্রশ্নের জবাবে সাতক্ষীরায় মাদক নিরাময় কেন্দ্র স্থাপন ও মাদক নির্মূলে কি পদক্ষেপ নিবেন তা জানালেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য মোস্তাক আহমেদ রবি। শনিবার সকালে শহরের বেসরকারি দুটি মাদক নিরাময় কেন্দ্র ‘আবর্তন’ ও ‘আদর’ পরিদর্শন করে তিনি ভিডিও বার্তার মাধ্যমে উত্তর প্রদান করেন।

এমপি মোস্তাক আহমেদ রবির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এ্যাম্বাসেডর মোঃ আব্দুর রহমান।