View Question 799 views

Subject : সাতক্ষীরার ‘জলাবদ্ধতা’ নিরসনে আপনি কি কোন স্থায়ী পরিকল্পনা নিয়েছেন?

Avatar

Written By : Sk Ashike

মাননীয় সংসদ সদস্য, মীর মোস্তাক আহমেদ রবি মহোদয়। আমি শেখ সাজজ্জাত হোসেন , আপনার সংসদীয় এলাকার একজন বাসিন্দা। আমি ‘আমার এমপি ডট কম’র মাধ্যমে সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে আপনাকে জানাতে চাই বর্তমানে পৌর এলাকাসহ বিভিন্ন স্থানে জলাবদ্ধতায় মানুষের জনদুর্ভোগে পোহাতে হচ্ছে। আপনিও ইতিমধ্যে অনেক জলাবদ্ধ এলাকা পরিদর্শন করেছেন। এখনই এই জলাবদ্ধতার সমাধান করতে না পারলে দুর্ভোগ আরও বাড়বে। সাতক্ষীরা জেলার জলাবদ্ধতা নিরসনে বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে সরকার। তবে প্রকল্পগুলো করা হয়েছে এলাকাভিত্তিক। এর ফলে দীর্ঘমেয়াদি জলাবদ্ধতা নিরসনে কার্যকর কোনো ফল ওই সব প্রকল্প থেকে পাওয়া কঠিন হবে। সাতক্ষীরার প্রধান সমস্যা ‘জলাবদ্ধতা’ নিরসনে আপনি কি কোন স্থায়ী পরিকল্প নিয়েছেন?


Avatar

Written By : Mir Mushtaque Ahmed Robi -মীর মোস্তাক আহমেদ রবি

Public

সাতক্ষীরায়  ‘জলাবদ্ধতা সমস্যার স্থায়ী সমাধানের পরিকল্পনা সম্পর্কে জানতে চেয়ে করা একটি প্রশ্নের উত্তর দিয়েছেন সাতক্ষীরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মীর মোস্তাক আহমেদ রবি।

আমার এমপি ডট কমের মাধ্যমে এ প্রশ্নটি করেছেন মোঃ এস কে আশিক। এমপির কাছে থেকে উত্তর সংগ্রহ করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর মোঃ আব্দুর রহমান। ভিডিও বার্তার মাধ্যমে এ প্রশ্নের জবাব দিচ্ছেন মাননীয় সংসদ সদস্য জনাব মীর মোস্তাক আহমেদ রবি।