View Question 541 views

Subject : সরকারের গৃহীত উন্নয়ন পরিকল্পনা বিষয়ে জনসচেতনতা!

Avatar

Written By : Naeem Ahmad

মাননীয় সংসদ সদস্য 

আমার সালাম নিবেন,  

আমি আপনার নির্বাচনী এলাকার একজন ভোটার।  আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাকি ১ বছর ৯ মাস। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক নির্বাচনী এলাকার মাননীয় সাংসদদের নিজ নিজ এলাকায় তার সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরার নির্দেশ দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে  আপনার নির্বাচনী এলাকায় আপনি জনসাধারণের সামনে আপনার গৃহীত পদক্ষেপ তুলে ধরা এবং জনসাধারণের দাবী শুনে তা বাস্তবতার পরিপেক্ষিতে বাস্তবায়নের জন্য কোন পদক্ষেপ নেয়ার পরিকল্পনা  আছে কিনা জানতে চাইছি।

 ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানদের সমন্বয়ে একটা কমিটি করে দিয়ে তাদের মাধ্যমেও আপনি উঠান বৈঠক কিংবা পথসভার মাধ্যমে এটি করতে পারেন তবে সেটা একান্তই আপনার কর্মপরিকল্পনার উপর নির্ভরশীল। কিন্তু জনসাধারণকে সাথে নিয়ে তাদের সাথে মতবিনিময়, তাদের কথা শোনা, সে অনুযায়ী কোন বাবস্থা গ্রহন করা যায় কিনা, এই রকম জনবান্ধব কোন কর্মসূচি নেয়ার পরিকল্পনা  থাকলে আমাদের জানাবেন।

ধন্যাবাদ

নাইম আহামেদ  

Avatar

Written By : A.S.M. Feroz -আ. স. ম. ফিরোজ

Public

সরকারের গৃহীত উন্নয়ন পরিকল্পনা বিষয়ে জনসচেতনতা প্রসংগে করা একটি প্রশ্নের উত্তর দিয়েছেন পটুয়াখালি - ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আ. স. ম. ফিরোজ। আমার এমপির মাধ্যমে প্রশ্নটি করেন নাইম আহামেদ ।
এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সম্পন্ন করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর শাহ্রুক সায়েল।
এক লিখিত বার্তায় তিনি বলেন -