View Question 749 views

Subject : রাস্তা পাকাকরন প্রসঙ্গে

Avatar

Written By : Khaled Mosharof

 

মাননীয় সংসদ সদস্য, আমার সালাম নিবেন

আমি আপনার নির্বাচনী এলাকার একজন ভোটার। পূর্ব ইন্দ্রকুল আকবারিয়া সিনিয়র আলিম মাদ্রাসা  হইতে রামনগর+কনকদিয়া সংযোগ ব্রিজ পর্যন্ত রাস্তাটি দৈনিক সাধারন মানুষ সহ কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল ও কলেজ এবং আকবারিয়া সিনিয়র মাদ্রাসা ও ৩৮ নং পূর্ব ইন্দ্রকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ব্যবহার করে।এই রাস্তাটি আমাদের দুই গ্রামের মানুষের চলাচলের অন্যতম যাতায়াত পথ। যা বর্ষাকালীন সময়ে চলাচলের অযোগ্য হয়ে পরে। যার শিকার হতে হয় তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শতশত শিক্ষার্থী ও সাধারন মানুষকে। আমরা এই জনপদের বাসিন্দারা এই দুর্দশা থেকে মুক্তি চাই। আপনি আমাদের একমাত্র অভিবাবক, আপনার বদৌলতে আমরা সূর্য্যমনিবাসি অনেক উন্নয়নের ছোয়া পেয়েছি। সেই আশার আলো নিয়ে এই রাস্তাটি পাকাকরন প্রসঙ্গে আপনার সদয় দৃষ্টি আকর্ষন করছি এবং এ বিষয়ে আপনার মতামত জানতে চাই।

ধন্যবাদ

খালেদ মোশাররফ (রুজেল)

সূর্য্যমনি ইউনিয়ন ছাত্রলীগ।

Avatar

Written By : A.S.M. Feroz -আ. স. ম. ফিরোজ

Public

আসসালামু আলাইকুম আমি আ.স.ম ফিরোজ, সংসদ সদস্য পটুয়াখালী -০২ (বাউফল)। 
 
আমি প্রথমেই ধন্যবাদ জানাই আমার এমপি টিমের সকলকে ও আমার নির্বাচনী এলাকার সর্বসাধারনকে আমাকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করায়। আমি ধন্যবাদ জানাই আমার নির্বাচনী এলাকার সম্মানিত ভোটার জনাব খালিদ মোশাররফ রুজেলকে তার মূল্যবান প্রশ্নের জন্য।    
 
৫নং সূর্যমনি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গাবতলা আকবারিয়া আলীম মাদ্রাসা থেকে ৭ নং রামনগর গ্রামের রামনগর-কনকদিয়া সংযোগ ব্রিজ পর্যন্ত রাস্তা পাকা করনের বিষয়ে প্রশ্ন করেছেন । আমি সম্প্রতি উক্ত এলাকায় দুইটি রাস্তা পাকাকরন কাজ সম্পূর্ণ করেছি ।   আপনি যে রাস্তাটির কথা বলেছেন উক্ত রাস্তার পাকাকরন কাজও চলমান যা কয়েকমাসের মধ্যেই সম্পন্ন হবে । ৷ আপনাদের রাস্তার কাজটিও দ্রুতই সম্পন্ন হবে । এমনকি আপনাদের ওখানে যে মাদরাসা ভবন হবার কথা তাও অনুমোদন হয়েছে । আশা করি দ্রুত কাজ শুরু হবে ।
 
ধন্যবাদ প্রশ্নটি করার জন্য।
 
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।