View Question 599 views

Subject : রাস্তা পাকাকরণ প্রসঙ্গে

Avatar

Written By : S M Rezbi Hasan

মাননীয় সংসদ সদস্য, আমার সালাম নিবেন আমি আপনার নির্বাচনী এলাকার একজন ভোটার। কনকদিয়া বাজার থেকে বান্দের বাজার + বীরপাশা হয়ে কাছিপাড়া বাজার পর্যন্ত রাস্তাটি দৈনিক সাধারন মানুষ সহ কনকদিয়া স্যার সলিমুল্লাহ স্কুল ও কলেজ, কনকদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়, কনকদিয়া বাজার প্রাথমিক বিদ্যালয় এবং বীরপাশা মাধ্যমিক বিদ্যালয় ও বীরপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, জয়ঘোড়া দাখিল মাদ্রাসা,আনারকলি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাছিপাড়া প্রাথমিক বিদ্যালয়, কাছিপাড়া মাধ্যমিক বিদ্যালয়, আব্দুর রশিদ মিয়া ডিগ্রী কলেজ এর শিক্ষার্থীরা ব্যবহার করে।এই রাস্তাটি আমাদের দুই ইউনিয়নের মানুষের চলাচলের অন্যতম যাতায়াত পথ। যা বর্তমানে চলাচলের অযোগ্য হয়ে পরেছে।বিভিন্ন যায়গায় খানা-খন্দের সৃষ্টি হয়েছে যার শিকার হতে হয় ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের শতশত শিক্ষার্থী ও সাধারন মানুষকে। আমরা এই জনপদের বাসিন্দারা এই দুর্দশা থেকে মুক্তি চাই।

আপনি আমাদের একমাত্র অভিবাবক, আপনার বদৌলতে আমরা বাউফলবাসী অনেক উন্নয়নের ছোয়া পেয়েছি। সেই আশার আলো নিয়ে এই রাস্তাটি দ্রুত সংস্কার করন প্রসঙ্গে আপনার সদয় দৃষ্টি আকর্ষন করছি এবং এ বিষয়ে আপনার মতামত জানতে চাই।

ধন্যবাদ এস এম রেজবী হাসান কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগ।

Avatar

Written By : A.S.M. Feroz -আ. স. ম. ফিরোজ

Public

আসসালামু আলাইকুম আমি আ.স.ম ফিরোজ, সংসদ সদস্য পটুয়াখালী -০২ (বাউফল)। 
 
আমি প্রথমেই ধন্যবাদ জানাই আমার এমপি টিমের সকলকে ও আমার নির্বাচনী এলাকার সর্বসাধারনকে আমাকে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করায়। আমি ধন্যবাদ জানাই আমার নির্বাচনী এলাকার সম্মানিত ভোটার জনাব এস. এম রেজভী হাসানকে তার মূল্যবান প্রশ্নের জন্য।   
 
৬নং কনকদিয়া ইউনিয়নের কনকদিয়া বাজার থেকে ১ নং কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া বাজার পর্যন্ত রাস্তা সংস্কার করার  বিষয়ে প্রশ্ন করেছেন। আপনি যে রাস্তাটির কথা বলেছেন সেই রাস্তাটির সংস্কারকাজ ইতোমধ্যে পুরোপুরি সম্পন্ন হয়েছে ৷
 
ধন্যবাদ প্রশ্নটি করার জন্য ।