Ambassador

No ambassador found for this MP

Apply to represent him

View Question 1666 views

Subject : নদী ভাঙ্গন রোধে কি কি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে?

Avatar

Written By : Hazrat Ali

আসসালামু আলাইকুম। মাননীয় মন্ত্রী মহোদয়, সালাম ও শুভেচ্ছ নিবেন। আশা করি ভাল আছেন। মাননীয় মন্ত্রী! চরফ্যাশন উপজেলার 06 নং নীলকমল ইউনিয়ন পরিষদাধীন চরনূরুল আমিন (01) নং ওয়ার্ডের পশ্চিমপার্শ্বে বহমান তেতুলিয়া নদীর ভাঙ্গন যে গতিতে বৃদ্ধিপাচ্চে তাতে হয়তো আগামী বছরের মধ্যে বেরিবাধ ছুঁইছুঁই হবে। এতে করে প্রায় তিনশতাধীক মানুষ গৃহহীন ও বেকারত্ব বরণ করবে। বিশেষ করে কাশের চেয়ারম্যানের বাজার হতে রাস্তার মাথার যে লঞ্চঘাট তা গত 01 বছর পূর্বেও প্রায় 100 ফুট পশ্চিমে ছিল যা বর্তমানে 100 ফুট এগিয়ে এসেছে।

মাননীয় মন্ত্রী মহোদয়। বর্তমান সরকারের 07 বছরের শাসনামলে সারাদেশে যে পরিমাণ অবকাঠামোগত উন্নয়ন করেছেন তা অতীতের সকল রেকর্ডকে অতিক্রম করেছে। কিন্তু মামনীয় মন্ত্রী আমি নদী ভাঙ্গার কারণে বসতবাড়ী হারিয়ে এখন শহরে অবস্থান করছি। আপনি নির্বাচিত হওয়ার পর উক্ত উপজেলায়  বিভিন্ন অবকাঠামোগত কাজ করলেও নদী ভাঙ্গন রোধে তেমন কোন বাস্তব পদক্ষেপ বা প্রকল্প এখন পর্যন্ত চোখে পরেনি। 

মাননীয় মন্ত্রী মহোদয়! আপনার কাছে আমার জিজ্ঞাসা হল তেতুলিয়া নদীর ভাঙ্গন রোধে কি কোন প্রকল্প গ্রহণ করা হয়েছে কি না? বা কোন কাজ আগামী বর্ষার পূর্বে গ্রহণ করা হবে কি না যদি জানান জনাবের নিকট কৃতার্থ হবো।

হযরত আলী

চরনূরুল আমিন, মুন্সিরহাট, চরফ্যাশন, ভোলা।