View Question 651 views

Subject : যদুনাথপুর ইউনিয়নের উন্নয়ন প্রসঙ্গে।

Avatar

Written By : Solaiman Hossen

মাননীয় সংসদ সদস্য!

মহোদয়, যথাযথ সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি টাঙ্গাইল জেলা ,ধনবাডী উপজেলা  অাপনার নির্বাচনী এলাকার যদুনাথপুর ইউনিয়নের  একজন বাসিন্দা। খুব দুঃখের সাথে জানাচ্ছি যে, ৮ বৎসর যাবৎ যদুনাথপুর ইউনিয়ন পরিষদ হওয়া সত্তেও আমাদের গ্রামের রাস্তা ঘাট আগের মতই কাঁচা রয়েছে।   যার কারনে  স্কুল - মাদ্রাসা ও কলেজের ছাত্র-ছাত্রী এবং আপামর সাধারন জনগনের চলাচলে নানাবিদ অসুবিধার তৈরী হচ্ছে যার  জন্য রাস্তা দ্রুত পাকা করা প্রয়োজন।  । বিগত  কয়েক বছর যাবৎ রাস্তাগুলোর  অবস্থা এতই খারাপ হয়েছে যে, এতে করে গ্রামের সাধারণ জনগন  ও ছাত্র-ছাত্রীদের স্কুলে চলাচলের মারাত্নক অসুবিধা হচ্ছে ।বিশেষ করে বর্ষার সময় রাস্তায় চলাচল প্রায় অসম্ভব হয়ে পডে । বর্তমান সরকারের আমলে আপনার মাধ্যমে যদি রাস্তা গুলোর উন্নয়ন সম্ভব হয় তাহলে আমরা যদুনাথপুর ইউনিয়নের সকল জনগন উপকৃত হতাম ও আপনার প্রতি কৃতজ্ঞ থাকতাম । সর্বোপুরি যদুনাথপুর ইউনিয়ন টা কে একটা ডিজিটাল ইউনিয়ন হিসাবে দেথতে চাই আপনার মাধ্যমে।

সর্বশেষে AmarMP.com কে বিশেষ ধন্যবাদ আমি এবং আমার মত সারা বাংলাদেশের সাধারণ জনগণ কে মাননীয় সংসদ সদস্যদের সাথে যোগাযোগ স্থাপনের এই বিশাল উদ্যোগটি নেয়ার জন্য। AmarMP.com এর সকল টিম মেম্বারকে আন্তরিক আভিনন্দন জানাচ্ছি।

উন্নয়ন হোক যদুনাথপুর ইউনিয়নে , উন্নয়ন হোক ধনবাড়ীতে , উন্নয়ন হোক সারা বাংলাদেশের আনাচে কানাচে আপনার ও মাননীয়া প্রধানমন্ত্রীর মাধ্যমে।

যদুনাথপুর ইউনিয়নের উন্নয়নের জন্য আপামর সকল জনসাধারনের পক্ষ হতে,

সোলায়মান হোসেন, যদনাথপুর , ধনবাড়ী।