View Question 1984 views

Subject : ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ১০ নং শেরপুর ইউনিয়নের তালতলা হইতে ১২ নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের কালিয়ান বাজার পর্যন্ত রাস্তাটি খুব শীঘ্রই পাকাকরন হবে কি?

Avatar

Written By : Sohag Akanda

মাননীয় এমপি মহোদয়, প্রথমেই আমার সশ্রদ্ধ সালাম নিবেন।  উক্ত  রাস্তাটি খুব গুুরুত্বপূর্ণ একটি রাস্তা। উক্ত রাস্তার পাশে তিনটি বাজার ও চারটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। উপজেলা সদরের তিনটি ইউনিয়নের যাতায়াতের একমাত্র রাস্তা এটি।কিন্তু বর্তমানে রাস্তাটির অবস্থা এতই নাজুক যে যানবাহন চলাচলের সম্পূর্ন অনুপযোগী হয়ে গেছে। তাই নান্দাইলের গণমানুষের নেতা সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিন মহোদয়ের কাছে এলাকাবাসির দীর্ঘদিনের দাবি, উক্ত রাস্তাটি যাতে খুব শীঘ্রই পাকাকরণের ব্যবস্তা করে জনগনের কস্ট লাঘবে আপনার হস্তক্ষেপ কামনা করছি। তাই আপনার কাছে বিনীত জিজ্ঞাসা, উক্ত রাস্তাটি খুব শীঘ্রই পাকাকরন করা হবে কি না? বিনীত, আপনার গুনমুগ্ধ সোহাগ আকন্দ

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

প্রশ্নকারী জনাব সোহাগ আকন্দ কে ধন্যবাদ। সেই সাথে আমারএমপি ডট কমের মতো উদ্যোক্তাদের ও ধন্যবাদ জানাই এরকম একটি জবাবদিহিতার প্লাটফর্ম তৈরীর জন। তালতলা হইতে কালিয়ান( পিএমসি) সড়কের দূরত্ব হল প্রায় ৬ কিলোমিটার। উক্ত রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ রাস্তা। ইতিমধ্যেই আমি রাস্তাটি বেশ কয়েকবার পরিদর্শন করেছি। উক্ত রাস্তাটি জাহাঙ্গীরপুর ইউনিয়ন এবং শেরপুর ইউনিয়নের জনগণের যোগাযোগের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তা।জনগণের কষ্টের কথা বিবেচনা করে আমি খুবই গুরুত্ব সহকারে রাস্তাটি পাকাকরণের জন্য ইতিমধ্যেই একটি প্রকল্প হাতে নিয়েছি, যার মাধ্যমে এ অর্থ বছরেই প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হবে। আপনাকে আবারো ধন্যবাদ।