View Question 3328 views

Subject : ময়মনসিংহ জেলা, নান্দাইল উপজেলার, ৪নং চন্ডিপাশা ইউনিয়নের, ২নং ওয়াডের ধূরুয়া পশ্চিম পাড়া গ্রামে বিদ্যুৎ সরবরাহের জন্য আবেদন ।

Avatar

Written By : Salah Uddin Nuaz

জনাব, আমি ময়মনসিংহ জেলা, নান্দাইল উপজেলা ৪নং চন্ডিপাশা ইউনিয়নের ২নং ওয়াডের বাসিন্দা ।এই গ্রামে সরকারী প্রথমিক বিদ্যালয়,মসজিদ,মাদ্রাসা ও গ্রামের পশেই একটি বাজার রয়েছে ।বিদ্যুতের অভাবে ছাএ-ছাত্রীরা লেখাপড়া করতে পারে না, মুসল্লীরা নামাজ পড়তে সমস্যা হয় ।ধূরুয়া গ্রামের বেশীর ভাগ মানুষ কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে ।এই গ্রামের কিছু তরুন উদ্যেক্তা মৎস্য চাষের উপর জোড় দিয়ে মাছের চাষ করছে কিন্তু বিদ্যুৎ না থাকায় তারা মাছ চাষে অনাগ্রহ প্রকাশ করছে । বিগত সময়ে অনেকেই বিদ্যুতের আশা দেখিয়েছে কিন্তু দুঃখের বিষয় আজ পর্যন্ত তা বাস্তবায়ন হয়নি । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই শ্লোগানকে কাজে লাগিয়ে আমাদের নান্দাইল, ময়মনসিংহ-৯ আসনের জনপ্রিয় জাতীয় সংসদ সদস্য জনাব আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি মহোদয়ের কাছে ধূরুয়া পশ্চিম পাড়া গ্রামবাসীর প্রাণের দাবী এই গ্রামে বিদ্যুতের বাস্তবায়ন করে গ্রামবাসীকে আলোর পথ দেখানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হল ।

এলাকাবসীর পক্ষে মোঃ সালাহ্ উদ্দিন নুয়াজ ধূরুয়া পশ্চিম পাড়া, চন্ডিপাশা নান্দাইল

ময়মনসিংহ মোবাইলঃ ০১৭১৩ ৫৭৮০৭৫ Email- salahuddinnuaz@gmail.com

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

প্রশ্নকারী জনাব এম বজলুর রহমান এবং সালাহ উদ্দিন কে ধন্যবাদ জানাই, পাশাপাশি তাদেরকেও ধন্যবাদ যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমি জনগণের সাথে সরাসরি জবাবদিহিতায় সম্পৃক্ত হতে পেরেছি।

১০ নং শেরপুর ইউনিয়নের পাঁচরুখী গ্রামে চারটি লটের মাধ্যমে যথাক্রমে ৩.১৮ কিলোমিটার,৩.৫০ কিলোমিটার,২.১৮ কিলোমিটার এবং ১.৬৪ কিলোমিটার বিদ্যুত লাইন নির্মানকাজ চলমান / টেন্ডারের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

মাদারিনগর উত্তর গ্রামে ২.৮৮ কিলোমিটার লাইন নির্মানের টেন্ডার কাজ প্রক্রিয়াধীন রয়েছে।এছাড়াও উক্ত গ্রাম দুটির যে সকল বাড়ী বিদ্যুতেের বাকী থাকবে তাদেরকে আশ্বস্থ করতে চাই, এই অর্থবছরে নান্দাইল উপজেলায় মোট ৫০১ কিলোমিটার নতুন নির্মান বরাদ্দ রয়েছে। তাই ১০ নং শেরপুর ইউনিয়নে ২০১৭ সালের মধ্যে শতভাগ বিদ্যুত লাইন নির্মান কাজ সম্পন্ন হবে।

৪ নং চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামে চারটি লটের মাধ্যমে যথাক্রমে ০.৩৮৫ কিলোমিটার,০.৫৯০ কিলোমিটার, ১.২০৫ কিলোমিটার এবং ০.৫৫৩ কিলোমিটার বিদ্যুত লাইন নির্মান কাজ চলমান রয়েছে / দরপত্র আহবান করা হয়েছে।যে সকল বাড়ী থাকবে তারা দয়া করে যদি বাড়ীর নাম উল্লেখ আবেদন করে তাহলে ২০১৭ সালের মধ্যেই লাইন নির্মান কাজ সম্পন্ন হবে।

আবারো সবাইকে ধন্যবাদ।