View Question 2010 views

Subject : নান্দাইল উপজেলার ১০ নং শেরপুর ইউনিয়নের পাঁচরুখীএবং উত্তর মাদারীনগর গ্রামের যে সকল বাড়ী বিদ্যুতের আওতায় এখনও আসেনি, সেই বাড়িগুলোতে কবে নাগাত বিদ্যুতের আওতায় আসবে?

Avatar

Written By : Mbazlur Rahman

মাননীয় সংসদ সদস্য মহোদয়,

আমার মুজিবীয় সালাম নিবেন,

"শেখ হাসিনার উদ্যোগ,ঘরে ঘরে বিদ্যুত", এই শ্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে নান্দাইল উপজেলার ১০ নং শেরপুর ইউনিয়নের পাঁচরুখী এবং উত্তর মাদারীনগর গ্রামের বেশীর ভাগ বাড়িই এখনও বিদ্যুতের আওতায় নেই বিধায় উক্ত গ্রামের লোকজন এখনও ডিজিটাল সুবিধা থেকে বঞ্চিত।। 

তাই জননেতা হিসেবে পরিচিত, মাননীয় সাংসদের কাছে বিনীত জিজ্ঞাসা, কবে নাগাত উক্ত গ্রাম দুটি বিদ্যুতের আওতায় আসবে? 

বিনীত 

আপনার গুনমুগ্ধ

এম বজলুর রহমান

উপজেলা কৃষকলীগ, নান্দাইল।

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

প্রশ্নকারী জনাব এম বজলুর রহমান এবং সালাহ উদ্দিন কে ধন্যবাদ জানাই, পাশাপাশি তাদেরকেও ধন্যবাদ যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আমি জনগণের সাথে সরাসরি জবাবদিহিতায় সম্পৃক্ত হতে পেরেছি।

১০ নং শেরপুর ইউনিয়নের পাঁচরুখী গ্রামে চারটি লটের মাধ্যমে যথাক্রমে ৩.১৮ কিলোমিটার,৩.৫০ কিলোমিটার,২.১৮ কিলোমিটার এবং ১.৬৪ কিলোমিটার বিদ্যুত লাইন নির্মানকাজ চলমান / টেন্ডারের জন্য প্রক্রিয়াধীন রয়েছে।

মাদারিনগর উত্তর গ্রামে ২.৮৮ কিলোমিটার লাইন নির্মানের টেন্ডার কাজ প্রক্রিয়াধীন রয়েছে।এছাড়াও উক্ত গ্রাম দুটির যে সকল বাড়ী বিদ্যুতেের বাকী থাকবে তাদেরকে আশ্বস্থ করতে চাই, এই অর্থবছরে নান্দাইল উপজেলায় মোট ৫০১ কিলোমিটার নতুন নির্মান বরাদ্দ রয়েছে। তাই ১০ নং শেরপুর ইউনিয়নে ২০১৭ সালের মধ্যে শতভাগ বিদ্যুত লাইন নির্মান কাজ সম্পন্ন হবে।

৪ নং চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামে চারটি লটের মাধ্যমে যথাক্রমে ০.৩৮৫ কিলোমিটার,০.৫৯০ কিলোমিটার, ১.২০৫ কিলোমিটার এবং ০.৫৫৩ কিলোমিটার বিদ্যুত লাইন নির্মান কাজ চলমান রয়েছে / দরপত্র আহবান করা হয়েছে।যে সকল বাড়ী থাকবে তারা দয়া করে যদি বাড়ীর নাম উল্লেখ আবেদন করে তাহলে ২০১৭ সালের মধ্যেই লাইন নির্মান কাজ সম্পন্ন হবে।

আবারো সবাইকে ধন্যবাদ।