View Question 1412 views

Subject : ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় একটি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হবে কি না??

Avatar

Written By : Sohag Akanda

মাননীয় সংসদ সদস্য মহোদয়,

সালাম গ্রহন করিবেন।

ময়মনসিংহ  জেলার নান্দাইল একটি  ঐতিহ্যবাহী উপজেলা। উক্ত উপজেলায় ১ টি পৌরসভা এবং ১২ টি ইউনিয়ন রয়েছে। মোট জনসংখ্যা প্রায় সাড়ে চার লাখ।উক্ত উপজেলায় ছোট বড় মিলিয়ে প্রায় ১০০ টি বাজার রয়েছে। উপজেলার প্রায় ৮০ ভাগ মানুষ বিদ্যুত ব্যবহার করে।

উক্ত উপজেলার ৪ নং চন্ডীপাশা ইউনিয়নে বেশ কয়েকটি সুয়েটার ফ্যাক্টরিও রয়েছে। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এত বৃহৎ উপজেলা হওয়া সত্তেও নান্দাইল উপজেলায় কোন ফায়ার সার্ভিস স্টেশন নেই।

এরফলে বিভিন্ন উৎস থেকে সৃষ্ট অগ্নিকান্ড নেভাতে হয় পাশ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলা আর না হয় কিশোরগঞ্জ জেলা সদর থেকে ফায়ার সার্ভিস কর্মী আসতে আসতে ক্ষতি যা হওয়ার হয়েই যায়।।

এমতাবস্থায়, মাননীয় সাংসদের কাছে বিনীত জিজ্ঞাসা নান্দাইলে আদৌ ফায়ার সার্ভিস স্টেশন স্থাপনের কোন পরিকল্পনা বর্তমান সরকারের রয়েছে কি না???  থাকলে কবে নাগাত স্থাপিত হবে??

বিনীত

আপনার গুনমুগ্ধ

জাহাঙ্গীরপুর ছাত্রকল্যাণ সংঘের সদস্যবর্গ।। 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

আমার এমপি ডটকম’এ নাগরিকের প্রশ্নের উত্তর দিলেন এমপি আনোয়ারুল আবেদীন খান। ময়মনসিংহের নান্দাইল উপজেলার সোহাগ আকন্দের ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন সংক্রান্ত করা এক প্রশ্নের জবাব দেন ময়মনসিংহ ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন।

এমপি আনোয়ারুল আবেদিনের কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ।