View Question 1592 views

Subject : electricity problem of kalenga area

Avatar

Written By : Md. Abdul Mannan

 মাননীয় এমপি মহোদয়

আমরা কালেঙ্গাবাসী বিদ্যুৎ এর সমস্যায় অতিস্ট একবার গেলে আর আসতে চায়না. সবাই বলে খুররম খানের এলাকা তাই বিদ্যুৎ থাকেনা. সারা জীবন দলের জন্য কাজ করেছি 1996 সালে আর্মির অত্যাচার সহ্য করেছি কিন্তু দূর্ভাগ্য বাড়ি খুররম খানের এলাকায় তাই উন্নয়ন থেকে বঞ্চিত.  সবাই আমাদের টার্গেট করতো এরা ছাত্রলীগ করে. অনেক কস্ট করেছি দলের জন্য কস্টের প্রতিদান চাইনা সমস্যার সমাধান চাইছি আপনার কাছে. 

আশা করছি এর একটা বিহিত করবেন.

নিবেদক

মোঃ আব্দুল মান্নান

কালেংগা, নান্দাইল, ময়মনসিংহ 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

প্রথমেই প্রশ্নকারী জনাব মোঃ আব্দুল মান্নান সাহেবকে ধন্যবাদ জানাই।সেই সাথে Amar MP ডটকম কর্তৃপক্ষকে ও ধন্যবাদ জানাই, জনগণের সাথে সরাসরি সম্পৃক্ত করার সুযোগ তৈরীর জন্য।

"মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দর্শন, সব মানুষের উন্নয়ন "-এই শ্লোগানকে সামনে রেখে উন্নয়ন পরিকল্পনা গ্রহন হচ্ছে।। এখানে কোন বিশেষ ব্যক্তি বা গোষ্ঠীর স্বার্থে উন্নয়ন ব্যাহত হওয়ার কোন সুযোগ নেই।। প্রশ্নকারীর অবগতির জন্য জানাতে চাই,নান্দাইলে বিগত তিন বছরে প্রায় ২৪৭ টি গ্রামে কম/ বেশী বিদ্যুত সংযোগ দেওয়া হয়েছে।। এর ফলে বিদ্যুতের চাহিদা অনেক বেড়ে গেছে কিন্তু সেই অনুপাতে বরাদ্দ পাওয়া যায় নি।। কালেঙ্গা গ্রামে বিদ্যুুত সরবরাহ করা হয় কানুরামপুর সাব-স্টেষন থেকে।

উক্ত সাব-স্টেষন এ বিদ্যুতের চাহিদার বিপরীতে বরাদ্দ পাওয়া যায় অর্ধেকেরও কম।। এ নিয়ে আমি মাননীয় বিদ্যুত প্রতিমন্ত্রী মহোদয়ের সাথে বার বার কথা বলেছি। মাননীয় প্রতিমন্ত্রী মহোদয়ও আশ্বস্থ করেছন,, খুব শীঘ্রই নান্দাইল উপজেলা লোডশেডিং মুক্ত হবে।। তাছাড়াও প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে মুশুল্লী সাব -স্টেশন নির্মান কাজ শুরু হয়েছে।। নির্মানকাজ সমাপ্ত হলেই লোডশেডিং মুক্ত হবে। কালেঙ্গা গ্রামও খুব শীঘ্রই লোডশেডিং মুক্ত হবে।

আপনাদের সবাইকে ধন্যবাদ।