View Question 1191 views

Subject : সিডস্টোর চৌরাস্তা হতে কয়েকশ গজ পশ্চিমে ইনচানের বাড়ি হতে লালে কারী বাড়ির সামনে দিয়ে কালিয়ান বাজার পর্যন্ত রাস্তা পুননির্মান ও প্রশস্তকরন প্রসংগে

Avatar

Written By : মোঃ আব্দুর রাজ্জাক রাজীব

মাননীয় সাংসদ,

আন্তরিক অভিনন্দন ও সালাম নিবেন।

অবকাঠামোগত উন্নয়নে আপনার কার্যকৃত ও গৃহীত কার্যক্রম প্রশংসার দাবী রাখলেও অত্যন্ত দু:খের সহিত জানাচ্ছি যে আপনার নিজ ইউনিয়ন জাহাঙ্গীরপুরে এখনো অনেক রাস্তাঘাট পুননির্মান বা সংস্কার এর অভাবে ধ্বংসের সম্মুখীন,,আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে সিডস্টোর চৌরাস্তা পার হয়ে ইনচানের বাড়ির সামনে থেকে লালে কারীর  বাড়ি হয়ে কালিয়ান বাজায় পর্যন্ত রাস্তাটি অনেক আগে নির্মিত হলেও সংস্কারের অভাবে রাস্তাটি ধ্বংসের সম্মুখীন, এলাকাবাসীর দীর্ঘদিনের দাবীপুরনে (এই দুই কি.মি রাস্তা সংস্কারসহ পাকা করনে) আপনার হস্তখেপ কামনা করছি।

বিনীত

আপনার স্নেহ ধন্য

রাজীব

 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

প্রথমেই প্রশ্নকারী জনাব আব্দুর রাজ্জাক রাজীবকে ধন্যবাদ জানাই,পাশাপাশি আমারএমপি ডটকমের উদ্যোক্তাদের ধন্যবাদ জানাই, জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যে সংযোগ স্থাপনের সুযোগ সৃষ্টির জন্য।। জাহাঙ্গীরপুর ইউনিয়নটি নান্দাইল উপজেলার বৃহত্তম ইউনিয়ন। আয়তন ও জনসংখ্যার দিক থেকেও বড় ইউনিয়ন। ফলে রাস্তার সংখ্যাও অধিক। জাহাঙ্গীরপুর ইউনিয়নের সিডস্টোর চৌরাস্তার সামান্য পশ্চিম দিকে, সিডস্টোর চৌরাস্তা -বনগ্রাম সড়কের ইনচানের বাড়ি হতে রহিমপুর লালেকারীর বাড়ি ভায়া দেওয়ানতের বাড়ি পর্যন্ত সড়কটি মূলত একটি সংযোগ সড়ক। দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় রাস্তাটি এখন চলাচলের অনুপযোগী। রাস্তাটি অত্যন্ত গুুরুত্বপূর্ণ। প্রশ্নকারীকে আশ্বস্থ করতে চাই,আগামী অর্থ বছরেই রাস্তাটি সংস্কারের জন্য প্রকল্প হাতে নেয়া হবে।। প্রথমে মাটি ভরাট করে প্রশস্তকরন সহ সংস্কার করা হবে।। পরবর্তীতে পাকাকরন করা হবে।।