View Question 3248 views

Subject : ময়মনসিংহ হতে চট্রগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের নান্দাইলে স্টেশন চাই।।

Avatar

Written By : Sohag Akanda

মাননীয় সংসদ সদস্য মহোদয়,আমার সালাম গ্রহন করিবেন।।

ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় প্রায় সাড়ে চার লাখ মানুষ রয়েছে।। জীবিকা নির্বাহের তাগিদে প্রতিদিনই মানুষ জন বিভিন্ন স্থানে যাতায়াত করে থাকেন। ভৌগলিক কারনে আমরা বাসের মাধ্যমে যোগাযোগে অভ্যস্ত। কিন্তু ২০১৫ সালে ময়মনসিংহ হইতে নান্দাইল ভায়া চট্রগ্রামের উদ্দেশ্যে বিজয় এক্সপ্রেস নামে একটি আন্তনগর ট্রেন চালু হলেও নান্দাইলের প্রাণকেন্দ্র নান্দাইল রোড রেলওয়ে স্টেশনে উক্ত ট্রেনের কোন বিরতি নাই।।

অথচ নান্দাইলের যাত্রীগণসহ, কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা,নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার যাত্রীগণ একশত টাকা খরচ করে হয় ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে আর না হলে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে গিয়ে ট্রেনে উঠতে হয়।। ফলে সময় এবং অর্থ দুটোরই অপচয় হচ্ছে।

তাই মাননীয় রেলমন্ত্রী মহোদয় এবং মাননীয় এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি,,, তিনটি উপজেলার জনগণের কস্ট লাঘবের জন্য জরুরি ভিত্তিতে যাতে বিজয় এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনের নান্দাইল রোড স্টেশনে বিরতির ব্যবস্থা করা হয়।।

বিনীত আপনার গুনমুগ্ধ

মোঃআহসান উদ্দিন আকন্দ।। 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public Featured

আমার এমপি ডটকম’এ নাগরিকের প্রশ্নের উত্তর দিলেন এমপি আনোয়ারুল আবেদীন খান। ময়মনসিংহের নান্দাইল উপজেলার সোহাগ আকন্দের ময়মনসিংহ হতে চট্রগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের নান্দাইলে স্টেশন স্থাপন সংক্রান্ত করা এক প্রশ্নের জবাব দেন ময়মনসিংহ ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন।

এমপি আনোয়ারুল আবেদিনের কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ।