View Question 1240 views

Subject : নান্দাইলে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্ব পর্যন্ত বৃদ্ধিকরন প্রসঙ্গে।।

Avatar

Written By : Md Emon Bhuyain

মাননীয় এমপি মহোদয়,

আমার সালাম নিবেন।। আমার সরকারি চাকুরীর বয়স শেষ হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় এমপি মহোদয়ের কাছে চিরকৃতজ্ঞ। চাকুরীর বয়স চলে গেলেও ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মাধ্যমে ২০১৫ সালের জুন মাস থেকে একটি কর্ম পেয়েছি এবং প্রতিমাসে ৬ হাজার টাকা করে ভাতা পাচ্ছি। আমার মত আরও ১৪০০ জন বেকার যুবক- যুবতী যারা নান্দাইলের ভোটার তারা সবাই প্রতিমাসে ৬ হাজার টাকা ভাতা পাচ্ছেন।। জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি পূরন হয়েছে,, ঘরে ঘরে চাকুরী দিয়েছেন।।।

এই প্রকল্পের মেয়াদ আগামী জুন /২০১৭ মাসে শেষ হবে।। নান্দাইলের ১৪০০ বেকার যুবক-যুবতী আজ হতাশায় ভোগছে।। একাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। নির্বাচনকালীন সময়ে এই প্রকল্পের মেয়াদ বাড়ানো হলে ১৪০০ পরিবারের কমপক্ষে ৫ হাজার ভোট সরাসরি নৌকার পক্ষেই পড়বে।

তাই বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার বিখ্যাত প্রকল্প ঘরে ঘরে চাকুরীর নিশ্চয়তাসহ ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বমুহূর্ত পর্যন্ত বৃদ্ধির জন্য মাননীয় এমপি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছি।।

(আমার আইডি থেকে লিংকে প্রবেশ করতে পারছি না বিধায় এই আইডি থেকে প্রশ্নটি করলাম)

বিনীত নিবেদক

মোঃ সুজন ভূঞা

ন্যাশনাল সার্ভিস কর্মী

মোবাইলঃ০১৭১৭৩৫৬৮৪৮ 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

নান্দাইলে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মেয়াদ বৃদ্ধিকরণ প্রসঙ্গে করা এক প্রশ্নের উত্তর দিলেন ময়মনসিং ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান। আমার এমপি ডট কমের মাধ্যমে প্রশ্নটি করেন ন্যাশনাল সার্ভিস কর্মী মোঃ সুজন ভূঞা। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আনোয়ারুল আবেদীন এর জবাব দেন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ।