View Question 969 views

Subject : ৯ নং ওয়ার্ড দশধার গ্রাম হইতে ৮ নং ওয়ার্ডের ১২ নং জাহাঙ্গীর পুর ইউনিয়নের আওয়মীলীগের সভাপতি হুমায়ন সারের বাড়ী পর্যন্ত রাস্তাটি বাকী অংশ পাকা করণের প্রসঙ্গে।

Avatar

Written By : MD IMAM HOSSAIN MOJUNO

মাননীয় জাতীয় সংসদ সদস্য  জনাব আনোয়ারুল আবেদীন খান (তুহিন) ১৫৪ ময়মনসিংহ, নান্দাইল -৯

বিনীত নিবেদন এই যে, আমি মো: ইমাম হোসেন মজনু সভাপতি ৯নং ওয়ার্ড , বনগ্রাম চৌরাস্তা বাজার হইতে সিডস্টোর চৌরাস্তা পর্যন্ত রাস্তটি আপনি পাকা করণের কাজ শুরু করেছেন এরই মধ্যে বনগ্রাম বাজার থেকে দশধার গ্রামের একাংশ পর্যন্ত এবং সিডস্টোর চৌরাস্তা  থেকে ৮ নং ওয়ার্ডের  ১২ নং জাহাঙ্গীর পুর ইউনিয়নের আওয়মীলীগের সভপতি হুমায়ন সারের বাড়ী পর্যন্ত রাস্তাটি  পাকা করণ পূর্নাঙ্গ সমাপ্ত হয়েছে। এই রাস্তাটি বহু দিনের পুরাতন রাস্তা এবং এই রাস্তাটি দিয়ে  হোসেনপুর, নান্দাইল , গফুরগাঁও এর লোক জন চলাফেরা করে।তাই এ রাস্তাটি পাকা করণ করা অতিব জরুরী  ছিল। আপনি তা ইতি মধ্যে রাস্তাটি পাকা করণ করেছেন , তাই আমাদের পক্ষ থেকে আপনাকে রক্তিম লাল গোলাপের  শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার মত নেতা পেয়ে আমরা সাধারণ মানুষ ধন্য মনে করছি। কিন্তু  ৯ নং ওয়ার্ড দশধার গ্রাম  হইতে ৮ নং ওয়ার্ডের  ১২ নং জাহাঙ্গীর পুর ইউনিয়নের আওয়মীলীগের সভাপতি হুমায়ন সারের বাড়ী পর্যন্ত রাস্তাটির মাঝ খানে  এখনো বাকী রয়েছে তাই আপনার নিকট আমাদের আকুল আবেদন বাকী রাস্তাটুকু পাকা করণ করা হলে আমাদের ০৩ (তিন) উপজেলার মানুষের চলাফেরা  ও আপনার দিন রাত কষ্টের বিজয়ী মিশন সফল হবেন।

নিবেদক 

এলাকা বাসীর পক্ষে

ইমাম হোসেন মজনু

সভাপতি ০৯ নং ওয়ার্ড

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

রাস্তা পাকাকরণ প্রসংগে করা এক প্রশ্নের উত্তর দিলেন ময়মনসিং ৯ আসনের সংসদ সদস্য আনওয়ারুল আবেদীন খান। আমার এমপি ডট কমের মাধ্যমে এলাকাবাসীর পক্ষে প্রশ্নটি করেন ইমাম হোসেন মজনু। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আনওয়ারুল আবেদীন এর জবাব দেন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ।