View Question 652 views

Subject : রতন বাজার সুইচগেট থেকে হরিপুর চৌরাস্তা রাস্তা পাকা করণ প্রসঙে।

Avatar

Written By : Nazirul Islam Nadeem

  • শ্রদ্ধেয় সংসদ সদস্য মহোদয়,

প্রথমেই আপনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতীয় সংসদের একজন মাননীয় সদস্য হিসেবে নিজের এলাকায় আপনার অবদান রেখে যাওয়ার জন্য।বিশেষত আমাদের এলাকায় সাম্প্রতিক সময়ে আপনার উদ্যোগে দেয়া বিদ্যুৎ সংযোগের জন্য আমি কৃতজ্ঞ।

আমি নাজিরুল ইসলাম নাদিম, আপনার নির্বাচনী এলাকার অন্তর্গত সিংরইল ইউনিয়নের হরিপুরের একজন স্থায়ী নিবাসী।বর্তমানে আমি "ঢাকা বিশ্ববিদ্যালয়ের" একজন ছাত্র। 

আপনি হয়ত অবগত আছেন আমাদের এলাকা ময়মনসিংহ  জেলার একপ্রান্তে অবিস্থিত বলে কিশোরগঞ্জ শহরের সাথে আমাদের এলাকার বাণিজ্যিক, শিক্ষা সংক্রান্ত, কৃষি, ক্ষুদ্র ব্যাবসা সবকিছু নির্ভর করে। আর কিশোরগঞ্জ সদরের সাথে আমাদের এলাকার যোগাযোগের একমাত্র রাস্তা হরিপুর থেকে রতন বাজার হয়ে শাহদুল্লাহ বাজারের রাস্তাটি।

 

অনেকদিন ধরে আমি ঢাকা থেকে বাড়ি ফেরার সময়ে সবচেয়ে বেশী সমস্যায় পরি যখন রতন বাজার সুইচ গেট থেকে হরিপুর পর্যন্ত যাওয়া লাগে তখন। বৃষ্টির সময়ে কাদামাটির কারণে রাস্তাটি প্রায় যাতায়তের জন্য অনুপযোগী হয়ে পরে।

মাত্র এক কিলোমিটারের এই রাস্তাটি আমাদের এলাকার উন্নয়নের জন্য কতটা গুরুত্বপূর্ন তা ভাষায় প্রকাশ করা যাবে না।

 

আশা করছি বর্তমান বাজেটে প্রদত্ত সড়ক ও যোগাযোগ উন্নয়ের উপর বর্তমান সরকারের বিশাল গুরুত্ব এবং এলাকার উন্নয়নে আপনার অবদানের ধারা অব্যাহত রাখতে এই অতি গুরুত্বপূর্ণ সড়কটি পাকা করে এলাকার উন্নয়নের ধারাকে আরো সম্প্রসারিত করবেন।

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public Featured

রাস্তা পাকাকরণ প্রসংগে করা এক প্রশ্নের উত্তর দিলেন ময়মনসিংহ ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান। আমার এমপি ডট কমের মাধ্যমে এলাকাবাসীর পক্ষে প্রশ্নটি করেন নাজিরুল ইসলাম নাদিম। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আনোয়ারুল আবেদীন এর জবাব দেন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ।