View Question 375 views

Subject : নান্দাইল পৌরসভার অভ্যন্তরে নরসুন্ধা নদের ওপর নির্মিত ব্রীজে এবং পৌরসভার ৮ নং ওয়ার্ডে স'মিল মসজিদ সংলগ্ন জনাব আঃ সোবহান মাস্টার সাহেবের বাসা সংলগ্ন রাস্তায় সোলার রোড লাইট স্থাপন প্রসঙ্গে।।

Avatar

Written By : Sohag Akanda

মাননীয়,

জাতীয় সংসদ সদস্য মহোদয়।।

আমার শুভেচ্ছ নিবেন।। আমি আপনার নির্বাচনী এলাকার একজন ভোটার এবং স্থায়ী বাসিন্দা।। আপনার মাধ্যমে নান্দাইল আজ আলোকিত। যেদিকেই যাই শুধু আপনার উন্নয়নের ফলক দেখতে পাই।।

নান্দাইল পৌরসভা ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হলেও দীর্ঘদিন এটি তৃতীয় শ্রেনীর পৌরসভা ছিল। বর্তমানে আপনার চেস্টায় মাননীয় মন্ত্রী মহোদয় নান্দাইলে আগমন করলে জণগনের দাবীর প্রেক্ষিতে তিনি নান্দাইল পৌরসভাকে দ্বিতীয় শ্রেনিতে উন্নীত করেন।

নান্দাইল পৌরবাসি আজ মহাখুশি।। কিন্তু নান্দাইল পৌরসভার প্রাণকেন্দ্র নরসুন্দা ব্রীজ।। নরসুন্ধা পুরাতন ব্রীজটি বর্তমানে বিনোদন কেন্দ্র।। সন্ধ্যার পরে সকল শ্রেনি পেশার মানুষের মিলনমেলায় পরিনত।। কিন্তু ব্রীজটি সন্ধ্যার পরে রোড লাইট না থাকার দরুন অন্ধকারে নিমজ্জিত হয়।। 

তাই আপনার কাছে বিনীত অনুরোধ,, নান্দাইল পৌরসভার নরসুন্ধা নতুন ব্রীজের উত্তর পাশে তিনটি এবং নরসুন্ধা পুরাতন ব্রীজের দক্ষিন পাশে আরও তিনটি মোট ছয়টি রোড লাইট স্থাপন করলে একদিকে যেমন বিনোদন কেন্দ্রে পরিনত হবে, অপর দিকে বর্তমান সরকার তথা আপনার উন্নয়ন আরও দৃশ্যমান হবে।।

এবং পৌরসভার ৮ নং ওয়ার্ডের স'মিল মসজিদ সংলগ্ন রাস্তার জনাব আঃ সোবহান মাস্টার সাহেবের বাসা সংলগ্ন রাস্তায় আরো একটি সৌরবিদ্যুতের রোড লাইট স্থাপন করতে আপনার সু-দৃষ্টি কামনা করছি।।

আপনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।। 

ইতি 

আপনার গুনমুগ্ধ

সোহাগ আকন্দ।। 

 

 

Avatar

Written By : Anwarul Abedin Khan -আনোয়ারুল আবেদীন খান

Public

নান্দাইল পৌরসভার অভ্যন্তরে নরসুন্ধা নদের ওপর নির্মিত ব্রীজে এবং পৌরসভার ৮ নং ওয়ার্ডে স'মিল মসজিদ সংলগ্ন রাস্তায় সোলার রোড লাইট স্থাপন প্রসঙ্গে করা একটি প্রশ্নের উত্তর দিয়েছেন ময়মনসিংহ - ৯ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আনোয়ারুল আবেদীন খান।

 

আমার এমপির মাধ্যমে প্রশ্নটি করেন মোঃ সোহাগ আকন্দ

 

এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সম্পন্ন করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর রবি আকন্দ

 

এক লিখিত বার্তায় তিনি বলেন -