View Question 3579 views

Subject : গফরগাঁও হইতে হোসেনপুর রাস্তার উন্নয়ণ

Avatar

Written By : Md Hgj Shafayet

প্রিয় এমপি মহোদয়

প্রথমেই আমার সালাম নিন। আপনার মতো নেতা ও এমপি পেয়ে আমরা গর্বিত।  আপনার কাছে বিনীতভাবে জানতে চাই গফরগাঁও হইতে হোসেনপুর রোড টা কবে নাগাদ মেরামত করা হবে জানালে কৃতজ্ঞ থাকবো ।

বিনীত, 

সাফায়েত

Avatar

Written By : Fahmi Gulandaz Babel -ফাহমী গোলন্দাজ বাবেল

Public

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেছেন, গফরগাঁও-হোসেনপুর সড়কের গফরগাঁও অংশের সংস্কার কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ হবে। এই কাজ শেষ হলে এর সুফল শুধু গফরগাঁওবাসী-ই নয়, হোসনেপুরের জনগণও ভোগ করবে। আমার এমপি ডটকমে এক নাগরিকের করা প্রশ্নের উত্তরে তিনি ভিডিও বার্তায় এই তথ্য জানান। প্রশ্নটি করেন ওই এলাকার সাফায়েত নামের এক ব্যক্তি। তিনি তরুণ সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের কাছে জানতে চান গফরগাঁও থেকে হোসেনপুরের রাস্তাটি কবে নাগাদ সংস্কার করা হবে।

এর জবাবে ভিডিও বার্তায় এমপি বাবেল বলেন, গফরগাঁও থেকে খান বাহাদুর ইসমাইল রোড, যেটি শেষ হয়েছে হোসেনপুরে, এর চাঁদনীর মোড় থেকে খুরশিদ মহল পর্যন্ত রাস্তাটির সংস্কার কাজ চলমান রয়েছে। পরবর্তী যে অংশ রয়েছে সেই অংশের সংস্কার কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। তিনি বলেন, আপনারা জেনে খুশি হবেন যে, এই রাস্তা সংস্কারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। তিনি আরও বলেন, আশা করছি, দ্রুত সময়ের মধ্যেই এই কাজ শেষ হবে। জনগণ দ্রুতই এর সুফল ভোগ করবে।


সামাজিক যোগাযোগ মাধ্যম সরব থাকা এই এমপি ভিভিও বার্তার প্রথমেই অসাধারণ উদ্যোগ গ্রহণের জন্য আমার এমপি ডটকমের উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। তিনি বলেন, এই আনন্দঘন মুহূর্তে আমাদের জনগণ ও জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার জন্য আমার এমপি ডটকম যে আধুনিক ও ডিজিটাল পদ্ধতি তথা ওয়েবসাইটি চালু করেছে; সে জন্য গফরগাঁওবাসীর পক্ষ থেকে আমার এমপি ডটকমের আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। একই সঙ্গে প্রশ্নকর্তা সাফায়েতকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আশা করছি জনগণের কাছ থেকে এরকম প্রশ্ন আরও বেশি বেশি পাবো।