View Question 2148 views

Subject : গফরগাঁও এর সড়ক পথের যোগাযোগ ব্যবস্থা প্রসঙ্গে

Avatar

Written By : Rasel Rana

প্রিয় এমপি মহোদয়

প্রথমেই আমার সালাম নিন। আপনার মতো নেতা ও এমপি পেয়ে আমরা গর্বিত।  আপনার কাছে বিনীতভাবে জানতে চাই, ঢাকা  ও আমাদের বিভাগীয় ও জেলা শহর ময়মনিসংহের সাথে আমাদের গফরগাঁও এর সড়ক পথের যোগাযোগ ব্যবস্থা খুব খারাপ।  রাজধানী ঢাকা থেকে  গফরগাঁও উপজেলার দুরত্ব কম হওয়া সত্ত্বেও মনে হয় আমরা দূর  অজনা এক দ্বীপে বাস করি। রেলপথ ছাড়া আমাদের যোগাযোগের কোন ব্যবস্থা নেই। এই দুরাবস্থা থেকে উত্তলনের জন্য গফরগাঁও হইতে ঢাকা ও ময়মনসিংহের সাথে সড়কপথ  উন্নয়ন করার কোন পরিকল্পনা আপনার তথা আমাদের সরকারের আছে কিনা ? গফরগাঁও হইতে ঢাকা ও ময়মনসিংহের হাই ওয়ে রাস্তার ব্যবস্থা করিলে আমরা গফরগাঁও বাসি আপনার কাছে চিরকৃতজ্ঞ থাকিব।

 

বিনীত

মোঃ রাসেল রানা

Avatar

Written By : Fahmi Gulandaz Babel -ফাহমী গোলন্দাজ বাবেল

Public

আমার এমপি ডট কমের মাধ্যমে ময়মনসিংহের গফরগাঁওয়ের তিনজন নাগরিকের করা প্রশ্নের উত্তর দিলেন ময়মনসিং ১০ আসনের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল Fahmi Gulandaz Babel। গফরগাঁওয়ের ওমর ফারুক এবং রাসেল রানা আলাদা আলাদা প্রশ্নে জানতে চান গফরগাঁও থেকে ভালুকা এবং গফরগাঁও থেকে ঢাকা ও ময়মনসিংহের সাথে সড়কপথ উন্নয়ন করার কোন পরিকল্পনা আছে কিনা। জবাবে এমপি ফাহমি গোলন্দাজ জানান তাঁর নির্বাচনী এলাকার গফরগাঁও থেকে শিবগঞ্জ পর্যন্ত রাস্তাটি ইতোমধ্যে সংস্কার করা হয়েছে, এবং ভালুকা অংশের সংস্কার কাজও শুরু হয়েছে । তিনি বলেন একনেক থেকে বরাদ্ধ পেলেই গফরগাঁও থেকে বরমী রাস্তার কাজ শুরু হবে। তিনি আরো বলেন খান বাহাদুর ইসমাইল রোডের কাজ খুব শীঘ্রই শুরু হবে।

গফরগাঁও স্টেশন এর আধুনিকায়ন প্রসঙ্গে গফরগাঁওয়ের আরেক নাগরিক নূর রুবেলের করা প্রশ্নের জবাবে এমপি ফাহমি গোলন্দাজ জানান স্টেশন আধুনিকায়ন প্রকল্পের টেন্ডার হয়েছে, খুব শীঘ্রই এর কাজ শুরু হবে বলে আশা করেন তিনি।

এমপি ফাহমি গোলন্দাজ বাবেলের কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর মাহমুদ হাসান সজীব।