View Question 822 views

Subject : নেত্রকোনায় সরকারি কলেজের শিক্ষককে নিজ বিভাগে ঢুকে মারধর

Avatar

Written By : Sagor Ahamed

সালাম নিবেন।আমি আপনার নির্বাচনী এলাকার বাসিন্দা।গতকাল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞানের এক প্রভাষককে নিজ বিভাগে ঢুকে মারধর করা হয়েছে। ওই শিক্ষককে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।গতকাল বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। কলেজ সূত্র ও ঘটনার শিকার প্রভাষক ওমর ফারুকের সঙ্গে কথা বলে জানা গেছে, আট মাস ধরে ওমর ফারুক নেত্রকোনা শহরের সাতপাই কালীবাড়ির কাছে এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। ওই বাসার মালিক ওবায়দুল হাসান বাবুল একজন অবসরপ্রাপ্ত পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা। সম্প্রতি সরকারি কলেজের পেছনের এলাকায় একটি বাসা ভাড়া নেন ওমর ফারুক। গতকাল শনিবার তিনি পূর্বের বাসা ছেড়ে নতুন বাসায় উঠেন। পুরোনো বাসা ছাড়ার সময় মালিকের সঙ্গে একটি দরজার ভাঙা ছিটকিনি নিয়ে তাঁদের মধ্যে কথা-কাটাকাটি হয়। বিরোধ না বাড়িয়ে ওমর ফারুক ওই ছিটকিনির দাম বাসার মালিককে দিয়ে আসেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ঘটনাকে কেন্দ্র করে রোববার বেলা দেড়টার দিকে ওমর ফারুক যখন নিজ বিভাগে কাজ করছিলেন এ সময় ওবায়দুল হাসানের ছেলে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র মো. শাকিব হাসান তার দুই বন্ধুকে নিয়ে পদার্থ বিজ্ঞান বিভাগে ঢোকেন। কিছু বোঝার আগেই তাঁরা বিভাগের একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে শিক্ষক ওমর ফারুককে কিল-ঘুষি, রড দিয়ে পেটাতে শুরু করেন। এতে তিনি গুরুতর জখম হন। তাঁর চিৎকারে অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা ছুটে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। আহত শিক্ষককে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এইব্যাপারে আপনার জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

সাগর আহমেদ।

 

Avatar

Written By : Arif Khan Joy -আরিফ খান জয়

Public

A written replied received from the honourable Deputy Minister. 


Avatar

Written By : Arif Khan Joy -আরিফ খান জয়

Public

নেত্রকোনা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞানের এক প্রভাষককে নিজ বিভাগে ঢুকে মারধর করার গুরুতর অভিযোগ প্রসঙ্গে করা একটি প্রশ্নের উত্তর দিয়েছেন নেত্রকোনা-২, আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আরিফ খান জয়।

আমার এমপি ডট কমের মাধ্যমে এ প্রশ্নটি করেছেন মোঃ সাগর আহমেদ । এমপির কাছে থেকে উত্তর সংগ্রহ করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর ইমতিয়াজ আহমেদ শুভ। এ প্রশ্নের লিখিত জবাব দিয়েছেন মাননীয় সংসদ সদস্য জনাব আরিফ খান জয়।