View Question 623 views

Subject : ১০টি উন্নয়ণমূলক কাজ ও আগামী ২ বছরের উন্নয়ণ কর্মসূচী প্রসংগে!

Avatar

Written By : আমারএমপি এডমিন টিম

মাননীয় এমপি মহোদয়,

আমারএমপি ডট কমের পক্ষ থেকে শুভেচ্ছা নিন। আমরা আপনার সংসদীয় এলাকার জনগনের পক্ষ থেকে আপনার মাধ্যমে ইতোমধ্যে সম্পন্ন হয়েছে এরকম ১০টি উন্নয়ণমূলক কাজ এবং আপনার আগামী ২ বছরের উন্নয়ণ কর্মসূচী প্রসংগে জানতে চাই।

বিনীত,

আমার এমপি ডট কম কর্তৃপক্ষ।

Avatar

Written By : Iftiquar Uddin Talukder Pintu -ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু

Public

আমার এমপি ডট কম’র মাধ্যমে উন্নয়নমূলক কর্মকান্ড ও পরিকল্পনা সম্পর্কে জানালেন ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু এমপি!

জনগণ ও জনপ্রতিনিধিদের মধ্যে সেতুবন্ধ স্থাপনকারী ওয়েবসাইট ‘আমার এমপি ডট কম’র মাধ্যমে ধারাবাহিকভাবে সকল সংসদ সদস্যদের কাছে তাঁদের বিগত বছরগুলোতে করা উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে জানতে চাওয়া হচ্ছে। একই সাথে জানতে চাওয়া হচ্ছে আগামী দুই বছরে তাঁদের পরিকল্পনা সম্পর্কেও। এর জবাবে নেত্রকোনা ৩ আসনের সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু জানালেন তাঁর করা উন্নয়নমূলক কাজের কথা।

এগুলোর মধ্যে রয়েছে আটপাড়া ও কেন্দুয়া উপজেলায় বিদ্যুৎ সংযোগ, বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ, পাকা রাস্তা স্থাপন, ইউনিয়ন অফিস, ব্রিজ, মৎস্য ভবন কলেজ ভবন, আধুনিক অডিটোরিয়াম নির্মাণ, ইত্যাদি।

আমার এমপি ডট কম কর্তৃপক্ষের করা দ্বিতীয় প্রশ্ন, আগামী দুই বছরের পরিকল্পনার কথাও জানালেন এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু। এগুলু হলো চলতি বছরের মধ্যে কেন্দুয়া উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় আনা এবং বরাদ্ধ অনুযায়ী ক্রমান্বয়ে গুরুত্বপূর্ণ কাজসমূহ বাস্তবায়ন করা।

এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টুর কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর তানজিম ইবনে ইউসুফ তূর্ণক।