Ambassador

No ambassador found for this MP

Apply to represent him

View Question 179 views

Subject : রাস্তা পাকাকরণ উদ্দেশ্যে।

Avatar

Written By : Md Emran sarker

আমাদের কাপাসিয়ার গণমানুষের প্রিয়  অভিভাবক মাননীয় নেত্রী জনাবা সিমিন হোসেন রিমি এম.পি আপা আমার সালাম নিবেন আসসালামু আলাইকুম, আশা করি আপনি ভাল আছেন।আল্লাহর কাছে দোয়া করি আল্লাহ যেন আপনারে সদা সর্বদা সুস্থ রাখে।

প্রিয় আপা আমি কাপাসিয়ার চাঁদপুর ইউনিয়নের বাসিন্দা, চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের জায়গীর দর্জী পাড়া গ্রামে একটি জামে মসজিদ এবং একটি ঈদ গাহ রয়েছে, পবিত্র মারে রমজানের আগমনের মাধ্যমে ইতিমধ্যে আমাদের মনে পবিত্র ঈদের বার্তা পৌছে গেছে। বিগত দুই তিন বছর ধরে বৃষ্টির জন্য রাস্তায় প্রচন্ড কাদা হওয়ার করানে অত্র গ্রামের বয়স্ক লোক এবং ছোট ছোট বাচ্চাদের প্রতিদিন মসজিদে নামাজ পরতে যেতে এবং ঈদের নামাজ আদায় করতে যেতে অনেক কষ্ট হয়।ইতিমধ্যে আপা আপনার সহযোগিতায় জায়গীর মৌলভী বাড়ির মাঠ থেকে দেওয়ান বাড়ি পর্যন্ত ইটের সলিং হয়েছে গত বছর, এখন দেওয়ান বাড়ি থেকে মসজিদ পর্যন্ত আর অল্প রাস্তা বাকি রয়েছে পাকা করনের জন্য।

আমাদের চাঁদপুরে আপনি অনেক উন্নয়ন করেছেন আপা, আমরা চাঁদপুর বাসী আপনার কাছে চিরকৃতজ্ঞ, উন্নয়নের ধারাবাহিকতায় চাঁদপুরের ২ নং ওয়ার্ডের জায়গীর দর্জী পাড়া গ্রামের সকল মানুষের প্রাণের দাবী আপনার কাছে আকুল আবেদন আপা দেওয়ান বাড়ি থেকে জায়গীর দর্জী পাড়া জামে মসজিদ ও ঈদগাহ পর্যন্ত রাস্তাটি ইটের সলিং করে দিলে  এই বর্ষাকালে এলাকাবসীর নামাজ পরতে যেতে কষ্ট হবে না আপা।