View Question 1121 views

Subject : রাস্তা সংস্কার প্রসঙ্গে।

Avatar

Written By : Md. Abu Bokor Himel

মাননীয় এম.পি মহোদয়, শুভেচ্ছা নিবেন।

আপনি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর সিলেট-২ আসনের বিভিন্ন উন্নয়ন কাজে সম্পৃক্ত ছিলেন। শিক্ষা, চিকিৎসা, সড়ক ও যোগাযোগ ব্যাবস্থা সহ নানাবিধ নাগরিক সুবিধা নিশ্চিত করতে আপনি কাজ করে গিয়েছেন। তার জন্য আপনাকে সাধুবাদ জানাই।

সম্প্রতি ভাড়েরা গ্রামের রাস্তা, নকিখালী সিংগেরকাছ জিসি ভায়া দৌলতপুর ইউপি সড়ক মেরামত, আজিজনগর-রামচন্দ্রপুর রাস্তায় সেতু নির্মান সহ সড়ক ও যোগাযোগ ব্যাবস্থার বিভিন্ন উন্নয়ন কাজে আপনি জড়িত ছিলেন।

তবে দুঃখজনক হলেও সত্য বিশ্বনাথের মছতুরা পয়েন্ট থেকে সেনারাগাও,ভোগশাইল ,সরুয়ালা হয়ে শ্বাসরাম প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত আনুমানিক ৪ কিলোমিটার এবং সরুয়ালা গ্ৰামের ভেতর দিয়ে নতুন বাজারের সাথে সংযুক্ত বাইপাস রাস্তার এতোটাই খারাপ অবস্থা যে তা সহনীয় পর্যায় ছাড়িয়ে গিয়েছে। রাস্তার অধিকাংশ জায়গায় গর্তের সৃষ্টি হওয়ায় জন দুর্ভোগ ও দুর্ঘটনা ঘটার প্রবনতা দিন দিন বাড়ছে।

মাননীয় এম. পি মহোদয়ের কাছে আমার প্রশ্ন এই রাস্তা সংস্কার কাজের কোন পরিকল্পনা স্থানীয় সরকারের রয়েছে কিনা? যদি থাকে তবে তা যেন অতিসত্তর বাস্তবায়ন করা হয়। আর যদি না থাকে তাহলে তবে আপনার মাধ্যমে স্থানীয় সরকারের কাছে রাস্তা সংস্কার কাজের উদ্যোগ নেয়ার জোর দাবি জানাই। আমার দৃঢ় বিশ্বাস আপনি সরুয়ালা ,ভোগশাইল ,শ্বাসরাম , সেনারাও , পূর্ব চান্দশীর কাঁপন সহ আশেপাশের এলাকার বৃহৎ জন গোষ্টির কষ্টের কথা চিন্তা করে রাস্তার উন্নয়নে এগিয়ে আসবেন।

আপনার জন্য অসংখ্য শুভ কামনা রইল।

মোঃ আবু বকর হিমেল
ভোগশাইল, ৩১৩০

বিঃ দ্রঃ ছবি ফেসবুক থেকে সংগৃহীত। ছবি স্বত্ব মোঃ আবুল আফসার দিহান (গ্রামঃ সরুয়ালা)।