View Question 1054 views

Subject : রাস্তা পাকাকরণ এর জন্য পুনরায় আবেদন প্রসঙ্গে।

Avatar

Written By : PORETUS DEY

মাননীয় এমপি মহোদয়, আশা করি ভালো আছেন, সুস্থ আছেন।

গত ০৫ই ডিসেম্বর ২০১৬ইং এ আপনার কাছে ৭নং চাদনীঘাট ইউনিয়নের শ্যামেরকোনা লঙ্গুরপুর গ্রাম থেকে বাঘেরঘর জামে মসজিদ পর্যন্ত রাস্তাটি পাকাকরণের জন্য আবেদন করেছিলাম। আপনি আমারএমপিডটকমে উত্তর প্রদান করেছিলেন। কিন্তু প্রায় ৫ মাস অতিবাহিত হওয়ার পরও আমরা এলাকাবাসী রাস্তার কাজের কোনো অগ্রগতি দেখতে পাইনি কিংবা কোনো সরকারি কর্মকর্তা সরজমিনে পরিদর্শনে যান নি। রাস্তার কিছু ছবি মাননীয় এমপি মহোদয়ের জ্ঞাতার্থে সংযুক্ত করলাম।

উল্লেখ্য যে গত বছর আরো কিছু অংশ ইট সলিং হয়েছে কিন্তু লংগুরপুল এলাকা থেকে প্রায় অর্ধেক রাস্তার ইট সলিং এর বেহাল দশা সৃষ্টি হয়েছে। এবার আরোও বৃস্টির ফলে রাস্তার এমন বেহাল দশা মনে হচ্ছে যেন এটি কোনো হাওর এলাকার রাস্তা যার সাথে সভ্যতার কোনো সম্পর্কই নেই। কিন্তু মৌলভীবাজার জেলা শহর থেকে মাত্র ৫ কিমি দূরে আমাদের গ্রামের অবস্থান এবং আওয়ামীলীগ অধ্যুষিত এলাকা হওয়ার পর ও আমাদের এলাকার গুরুত্বপূর্ণ রাস্তাটি দীর্ঘ বছর ধরে অবহেলিত অবস্থায় পড়ে আছে।

আমাদের এই দু:খ দুর্দশা লাঘবের জন্য পুনরায় আপনার কাছে রাস্তার কাজের অগ্রগতির প্রতি আপনার সুদৃষ্টি কামনা করছি।  এলাকাবাসী আশা করছে আপনি আমাদের দু:খ দুর্দশা লাঘবের ব্যাপারে গুরত্ব সহকারে বিষয়টি দেখবেন। সেই সাথে আপনার সুস্থতা কামনা করছি। ধন্যবাদ

 

বিনীত
এলাকাবাসীর পক্ষে

পরিতোষ দে
গ্রাম: শ্যামেরকোনা, ডাক: মাতারকাপন,
উপজেলা ও জেলা: মৌলভীবাজার।