View Question 2338 views

Subject : সেবার নাম এ ডাক্তার রোগীর সাথে টাকার খেলায় মেতেছেন

Avatar

Written By : Ms.Fazleh Rabbi

মাননীয় সংসদ সদস্য,

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার নির্বাচনী এলাকায় আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজের জন্য। আপনি আমার এলাকায় রাস্তা ঘাট ফ্লাইওভার সহ অনেক কাজ করেছেন যার জন্য এলাকার পক্ষ থেকে আপনাকে জানাই অসীম শ্রদ্ধা ও ভালবাসা। আমি যদিও ঢাকা থাকি কিন্তু তারপরও আপনাকে সহযোগিতা করার জন্য যে কোন নির্বাচন  এ কুমিল্লা এসে সহযোগিতা করি আপনার কাজের জন্য সর্বোপরি শেখ হাসিনা এর হাত ও কাজ কে মানুষের সামনে তুলে ধরার জন্য। 

আজ আমি আপনার কাছে একজন ডাক্তার এর কিছু  কর্মকাণ্ড তুলে ধরছি  যা আপনি আপনার সাধ্য মতো চেষ্টা করবেন বেপার টা দেখার জন্য। আমরা চাই না, দেশের জন্য এত কিছু সরকার করবার পর ও কোন বিশেষ কিছু  লোকের জন্য আমাদের অর্জন বৃথা যাক এবং মানুষ আমাদের সরকার কে নিয়ে সমালোচনা করার সুযোগ পাক।

নিচের ক্যাপশন টি নজর আশা করছি 

"ডাঃ সাহেব এর ভিজিটও এখন অগ্রিম দিতে হয়। ডাক্তারের চেম্বারে রোগী আসার আগে মারা গেলেও টাকা ফেরৎ দেয় না। টাকাও কম না, মাত্র ১২ শ টাকা। একমাসে দ্বিতীয়বার আসলে ৯শত টাকা দিতে হয়। রিপোর্ট দেখাতেও টাকা দিতে হয়।
কুমিল্লার জেলা সিভিল সার্জন মহোদয় ও সাস্থ বিভাগের সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ করছি  সাথে এমপি সাহেবের ও ব্যবস্থা গ্রহন করার জন্য।"

আমি আশা করি এমন কসাই এর শাস্তি হোক ও সেবার জন্য প্রতিটা ডাক্তার জনগন কে সাহায্য করুক।

টাকা সবার দরকার কিন্তু তাই বলে মানুষ কে জিম্মি করে নয় ।

টোকেন মানির নামে এসব ডাকাতি অতি দ্রুত বন্ধ করার জরুরি পদক্ষেপ নেয়ার জন্য অনুরুধ জানাচ্ছি। 

নিবেদক

মোঃ ফজলে রাব্বি