View Question 359 views

Subject : জনদুর্ভোগরোধে শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান প্রাইমারি স্কুল সংলগ্ন সংযোগ সড়ক থেকে বালাকৈগাড়ী ঈদগাহ মাঠ পর্যন্ত চলাচলের প্রধান রাস্তাটি পাকাকরণ প্রসংগে।

Avatar

Written By : Md. Rafinur Rahman

মাননীয় এমপি মহোদয়,

আসসালামুআলাইকুম, প্রথমেই আপনাকে বগুড়া সদর-৬ বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের এমপি হয়ে অত্র আসনে অভুতপূর্ব উন্নয়ন ও জনহিতকর কাজের মাধ্যমে নন্দিত জনপ্রতিনিধি হওয়ার জন্য। আপনার জনকল্যাণমূলক ও উন্নয়ন কাজের জন্য আমরা গর্বিত। আপনার হাতে এ এলাকার উন্নয়নের ধারা অব্যাহত থাকুক, মহান আল্লাহ আপনাকে সুস্থ রেখে দীর্ঘ হায়াত দান করেন এই আশা ব্যাক্ত করি।

 মাননীয় এমপি মহোদয়, আপনার জ্ঞাতার্থে জানাচ্ছি যে, বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান প্রাইমারি স্কুল সংলগ্ন সংযোগ সড়ক থেকে বালাকৈগাড়ী ঈদগাহ মাঠ পর্যন্ত মধ্যেকার চলাচলের প্রধান রাস্তাটি পাকা না করার ফলে অত্র এলাকার মানুষ উন্নয়নের সুবিধা থেকে বঞ্চিত। অত্র এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন বসবাস করেন। গ্রামের বাইরে স্কুল, কলেজ, হাট-বাজার, শহর হওয়ায় এলাকার ছাত্রছাত্রীসহ, নানা পেশার মানুষের এই রাস্তা দিয়ে যাতায়াত  করতে হয়। সবচেয়ে দুঃখের বিষয় এই যে, মাত্র প্রায় ১.৫ থেকে ২ কিলোমিটার মাটির রাস্তা পাকা না হওয়ায় রিক্সা, ভ্যান, ইঞ্জিন চালিত যানবাহন চলাচল করে না, জনসাধারণের হেঁটে যাতায়াত করতে হয়। একটু বৃষ্টি হলেই এ রাস্তার বেহাল অবস্থার কারণে জনদুর্ভোগ চরমে পৌঁছে। বছরের পর বছর লোক মুখে শুনে আসছি, রাস্তাটি পাকা করা হবে কিন্তু আজও অবদি বাস্তবায়ন করা হয়নি!

মাননীয় এমপি মহোদয়ের নিকট আমাদের আকুল আবেদন, রাস্তাটি পাকাকরণের উদ্যোগ গ্রহণ এবং বাস্তবায়ন করে অত্র এলাকার সুবিধাবঞ্চিত মানুষের প্রানের দাবীটিকে পূরণ করে রাস্তাটি চলাচলের উপযোগী করে চিরকৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করবেন।

এলাকাবাসীর পক্ষে
মোঃ রাফিনুর রহমান