Ambassador

No ambassador found for this MP

Apply to represent him

View Question 171 views

Subject : নকুচা বাজার থেকে করমজাই মাদ্রাসা পর্যন্ত রাস্তা পাকাকরণ প্রস।

Avatar

Written By : Erfan kabir

শ্রদ্ধেয় সংসদ সদস্য মহোদয়, আসসালামু আলাইকুম। প্রথমেই আপনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। জাতীয় সংসদের একজন মাননীয় সদস্য হিসেবে গত ১০ বছর পত্নীতলা, ধামুইরহাট এলাকায় আপনার অবদান রাখার জন্য এবং আমাদের এলাকায় সাম্প্রতিক সময়ে আপনার সরকারের উদ্যোগে দেয়া শতভাগ বিদ্যুৎ সংযোগের জন্য আমি কৃতজ্ঞ।

আমি এরফান কবির, আপনার নির্বাচনী এলাকা পত্নীতলা থানার অন্তর্গত ৩ নং ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের নকুচা গ্রামের একজন স্থায়ী বাসিন্দা। বর্তমানে আমি "প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের" একজন ছাত্র।

আপনি হয়তো অবগত আছেন আমাদের ইউনিয়নের প্রায় সমস্ত রাস্তা পাকা করনের কাজ শেষ। কিন্তু নকুচা বাজার থেকে করমজাই মাদ্রাসা মোড় পর্যন্ত (প্রায় ৩.৫-৪ কিঃমিঃ) রাস্তাটি পাকা করনের জন্য কোন উদ্যোগ নেয়া হয়নি। আমাদের নকুচা ও রনাইল গ্রামের প্রায় ৯০ ভাগ মানুষ কৃষক। কৃষি পণ্য পরিবহন, বাণিজ্য, শিক্ষা সংক্রান্ত সবকিছু এই রাস্তার উপর নির্ভরশীল। বর্ষা মৌসুমে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে যার ফলে পণ্য পরিবহন ও চলাচলে এলাকাবাসীকে অনেক ভোগান্তি ও দুর্ভোগ পোহাতে হয়।

মাত্র চার কিলোমিটারের এই রাস্তাটি পাকাকরণ আমাদের দীর্ঘদিনের দাবি।

আশা করছি বর্তমান বাজেটে প্রদত্ত সড়ক ও যোগাযোগ উন্নয়ন এর উপর বর্তমান সরকারের বিশাল গুরুত্ব এবং এলাকার উন্নয়নে আপনার অবদান এর ধারা অব্যাহত রাখতে অতি শীঘ্রই এই গুরুত্বপূর্ণ রাস্তাটি পাকা করে এলাকার উন্নয়নের ধারাকে আরও সম্প্রসারিত করবেন।

#ত্রুটি মার্জনীয়