View Question 1475 views

Subject : সাংসদের সাথে যোগাযোগ প্রসংগে।

Avatar

Written By : Ashfaque Ronnie

মাননীয় সাংসদ,

সালাম নিবেন। আশা করি ভালো আছেন।

সাংসদ, আমরা যারা প্রবাসে থাকি, তাঁরা দেশে পরিবার, আত্বীয়-স্বজন, সহায়- সম্পদ রেখে আসি। প্রবাসে এসে আমরা হাঁড় ভাংগা পরিশ্রম করে পরিবার তথা দেশের সেবা করার চেষ্টা করি। আমরা এই ভেবে নিশ্চিন্তে থাকার চেষ্টা করি যে আমার নিজ জন্মভূমিতে আমার পরিবার-পরিজন, সহায়-সম্পদ নিরাপদ।

কিন্তু মাননীয় সাংসদ, অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে আমরা এখন আর নিরাপদ বোধ করছিনা। নিজ জন্মভূমিতে আমি, আমার পরিবার, আমার সম্পদ নিরাপদে নেই। আপনার নির্বাচনী এলাকায়, আপনার দলের ও আপনার নাম ব্যবহার করে কতিপয় ব্যাক্তি আমাদের সম্পদ অবৈধভাবে দখল ও অন্যায়ভাবে অর্থ দাবী করে আসছে। আমাদের বিভিন্নভাবে হয়রানি করছে।  

এখন প্রশ্ন হচ্ছে মাননীয় সাংসদ, এসব সমস্যা জানানোর জন্য আমরা আপনার সাথে কিভাবে যোগাযোগ করবো? আমি আপনার ফৌনে বিভিন্ন সময় ট্রাই করেছি। ফেইসবুক পেইজে যোগাযোগ করার চেষ্টা করেছি, কিন্তু কোন সাড়া পায়নি।  আশা করি মাননীয় সাংসদ আমার এই বার্তাটি আমলে নিয়ে যোগাযোগের উপায় বলে দেবেন।

ইতি,

আশাফাক,

ইউ কে।  

Avatar

Written By : Abdur Rahman Badi -আবদুর রহমান বদি

Public

amarmp.com জনগনের কাছে সংসদ সদস্যদের জবাবদিহিতার সুন্দর সুযোগ সেজন্য আমি amarmp.com কে ধন্যবাদ জানাচ্ছি।

গত ১৪ মার্চ যুক্তরাজ্য থেকে আশফাক নামের এক ব্যক্তি প্রশ্ন করেছেন প্রবাসে থেকেও তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। কারন দেশে ওনার সহায়-সম্পত্তি কে বা কারা দখল করার জন্য হুমকি দিচ্ছে। কিন্তু আশফাক সাহেবের বিস্তারিত পরিচয় ও তার এলাকার বিবরন না দেয়ার কারনে আমি বেশি কিছু বলতে পারছি না। তবে আপনার কাছে আমার অনুরোধ আপনি আপনার সমস্যা আমার ফেসবুক পেইজে বিস্তারিত লিখে পাঠান আমি এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেব। আর এতটুকু বলতে পারি কেউ যদি দল বা আমার নাম ব্যবহার করে দখলবাজি করতে চায় তাদের আইনের আওতায় আনার জন্য যা করনীয় তার সব সহযোগিতা আমি করব এই প্রতিশ্রুতি আমি আপনাকে দিচ্ছি।

ধন্যবাদ।

facebook.com/mpbadi