View Question 1932 views

Subject : নাটোরে খুন ও অজ্ঞাত পরিচয়ে লাশের তদন্ত বিষয়ে

Avatar

Written By : Md . Shohel Mahmud

মাননীয় সংসদ সদস্য ,

আপনি প্রথমেই আমার সালাম নিবেন , আসসালামু আলাইকুম । মাননীয় গত ২০১৬ সালের শেষের দিকে নাটোরে খুন হবার প্রবনতা সারা দেশের মতোই হটাত করেই বেড়ে যায় । দেখা যায় , এমন কিছু লাশের সন্ধান পাওয়া গেছে যারা অনেক দুরের কোন জেলার বাসিন্দা । আবার অনেকেই অজ্ঞাত পরিচয়ে দাফন কাজ সম্পন্ন করা হয় । আর এই সমস্যার শেষ ফলাফল কি তা আমরা জানতে পারিনি ।  কিন্তু এই রকম অনাকাঙ্ক্ষিত খুন আমাদের জন্য খুবই হুমকি স্বরূপ । মাননীয় , আপনার কাছে আমি এটাই জানতে চাই যে হটাত করেই এই যে অনাকাঙ্ক্ষিত খুনের বিষয় আজও কি রহস্য উদঘাটিত হয়েছে ? এ সম্পর্কে আপনার মতামত কি ? 

আপনাকে ধন্যবাদ । 

Avatar

Written By : Md. Abul Kalam -মোঃ আবুল কালাম

Public

আমার এমপি ডট কমের মাধ্যমে নিজ নিজ এলাকার ভোটারদের প্রশ্নের উত্তর দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্যগণ। এবার নাটোরের কয়েকজন ভোটারের প্রশ্নের উত্তর দিলেন নাটোর ১ আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম। প্রশ্নগুলো করেন ফজলে রাব্বি, নিনাদ ও মোঃ সোহেল মাহমুদ। অডিও বার্তার মাধ্যমে তাদের করা তিনটি প্রশ্নের উত্তর এমপি আবুল কালাম।

ফজলে রাব্বির প্রশ্ন ছিল দয়ারামপুর-সোনাপুর রোড থেকে চাঁদপুর পর্যন্ত পাকা রাস্তাটি সংস্কার করা হবে কিনা। জবাবে এমপি আবুল কালাম খুব দ্রুতই সংস্কার কাজ শুরু হবে বলে আশা প্রকাশ করেন।

নাটোর জেলার অর্থনৈতিক উন্নয়ন সম্পর্কিত অন্য প্রশ্নটি করেন নিনাদ। এর জবাব ও আবুল কালাম অডিও বার্তার মাধ্যমে দেন।

নাটোরে খুন ও অজ্ঞাত পরিচয়ে লাশের তদন্ত বিষয়ে অন্য প্রশ্নটি করেন মোঃ সোহেল মাহমুদ। অডিও বার্তার মাধ্যমে এর জবাব দেন আবুল কালাম। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর শাহাদৎ হুসেইন।

আমার এমপি ডট কমের মাধ্যমে আপনিও আপনার এলাকার সমস্যা-সম্ভাবনার ব্যপারে স্থানীয় এমপিকে প্রশ্ন করতে পারেন।