View Question 704 views

Subject : ট্রেনের টিকিট ব্লাক এ কেন??

Avatar

Written By : Musabbir Rahman

স্যার আসসালামু আলাইকুম

আমার নাম সোহান। আমার বাড়ি বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়ন এর সোনাপুর গ্রাম এ। আমি বর্তমানে ঢাকা কলেজে অধ্যয়ন করছি। এজন্য আমাকে বাড়ি থেকে ঢাকা প্রাই এ যাতায়াত করতে হয়। সমস্যা টা হল আমাদের যে আব্দুলপুর জংশন রয়েছে সেখানে অধিকাংশ টিকিট ব্লাক এ চলে যায় যার ফলে আমাকে বাড়তি কখনো ডাবল টাকা দিয়ে ও টিকিট কাট তে হয়।আপনি যদি এর বিরুদ্ধে একটা ব্যাবস্থা নিতেন তাহলে আমি শুধু আমি কেনো লালপুর বাগাতিপাড়ার সকলেই উপকৃত হত। 

Avatar

Written By : Md. Abul Kalam -মোঃ আবুল কালাম

Public

আমার এমপি ডট কমের মাধ্যমে কয়েকজন নাগরিকের প্রশ্নের উত্তর দিলেন নাটোর ১ আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম। ঝড়ে ক্ষতিগ্রস্ত আম চাষিদের সাহায্যার্থে কী পদক্ষেপ নেয়া হবে ও বাগাতিপাড়া লালপুরের রাস্তা উন্নয়ন প্রসঙ্গে দুটি প্রশ্ন করেন পল্লব কর্মকার। লালপুর থানার দূয়ারিয়া ইউনিয়নের এক বাসিন্দা রাস্তা পাকাকরণ প্রসঙ্গে ওপর একটি প্রশ্ন করেন। বস্ত্র প্রকৌশলী বিষয়ে অধ্যয়নরত নয়ন রায় নাটোরে টেক্সটাইল শিল্প গড়ে তুলতে উদ্যোগ নেয়ার জন্য আহবান জানান এমপি আবুল কালামের কাছে। সোহান নামে ঢাকা কলেজে অধ্যনরত এক ছাত্র ট্রেনের টিকেট ক্রয় বিক্রয়ে কালোবাজারিদের বিরুদ্ধে বেবস্থা নেয়ার আহবান জানান এমপির কাছে। অডিও বার্তার মাধ্যমে সবগুলো প্রশ্নের উত্তর দেন এমপি আবুল কালাম।

এমপি আবুল কালামের কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াগুলো সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এ্যাম্বাসেডর শাহাদত হোসেইন।

Avatar

Written By : Md. Abul Kalam -মোঃ আবুল কালাম

Public

প্রিয় Musabbir Rahman,

আজকে ১৫/০৬/২০১৮ তারিখে উক্ত রেলওয়ে টিকিট কাউন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। ৪ জনকে টিকেট কালোবাজারি করার জন্য গ্রেফতার করা হয়েছে, এবং কারাদণ্ড দেয়া হয়েছে। ধন্যবাদ আপনার প্রশ্ন করার জন্য ।