View Question 1126 views

Subject : মানবতার সেবায় আমাদের পাশে পাব কী?

Avatar

Written By : Md.Ahsan Habib

মাননীয় এমপি মহোদয়, আমরা আপনার নির্বাচনী এলাকা বাংলাবাজার এর কিছু তরুন মিলে একটি সামাজিক সংগঠন (রেনেসাসঁ যুব অর্গানাইজেশন) এর কার্যক্রম পরিচালনা করি এই সংগঠন এর অধীনে " ব্লাড ডোনেট" অন্যতম প্রধান কাজ, এ ছাড়া ও আমরা মানুষকে সচেতন করার লক্ষে মানুষকে বিনা মূল্যে ব্লাড গ্রুপ টেষ্টিং, গর্ভবতী মায়েদের সচেতন করার জন্য সচেতনতা মুলক লিফলেট বিতরন এবং মুমূর্ষু রোগিকে বিনা মুল্যে রক্ত সরববাহ করে থাকি। আপনি জেনে খুশি হবেন যে আমরা এই পযন্ত 4500 জন লোকের ব্লাড গ্রুপ টেষ্ট ও তথ্য সংগ্রহ করি।এবং 655 জন রুগীকে রক্ত সরববাহ করেছি। শুধু আপনার নির্বাচনি এলাকাই নয় পুরো ভোলাতেই এবং ভোলাস্হ ঢাকাবাসির রক্তের যোগান আমরা আমাদের তথ্য ভান্ডার থেকে সরবরাহ করে আসছি। ভোলার আমরাই একমাত্র সংগঠন যা ভোলার ভিতর সর্বচ্চ সংখ্যক ব্যাগ রক্ত সরববাহ করেছি। উক্ত সংগঠনের কার্যক্রম আমরা সম্পূর্ণ ব্যক্তিগত চাদা থেকে সংগঠনের যাবতিয় খরচ বহন করে আসছি।

আমরা আগামি দিন গুলাতে আপনার সহোযোগিতায় আর্ত-মানবতার সেবায় আর বৃহত্ত আকারে এগিয়ে যেতে চাই। প্রিয় অভিভাবক আমাদের সংগঠন টিকে সমাজ সেবা অধিদপ্তর অন্তর্ভুক্তি করতে আপনার সাহায্য কামনা করছি।


Avatar

Written By : Ali Azam -আলী আজম

Public

আমার এমপি ডট কমের মাধ্যমে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজমকে ভোলার সমাজসেবামূলক সংগঠন রেনেসাসঁ যুব অর্গানাইজেশন এর পাশে দাঁড়ানোর জন্য আহবান জানানো হয়েছে। এই সংগঠনের মাধ্যমে ব্লাড ডোনেশন, ব্লাড গ্রুপ টেস্টিং, গর্ভবতী মায়েদের সচেতন করা সহ বিনামূল্যে রক্ত সরবরাহ করা হয়। রেনেসাসঁ যুব অর্গানাইজেশন এর কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এমপি আলী আজমের সহযোগিতা প্রত্যাশা করা হয়। এমপি আলী আজম এক ভিডিও বার্তার মাধ্যমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর শফিকুল গনি আসিফ।