View Question 621 views

Subject : মাদক এর বিরুদ্ধে কঠোর হস্তক্ষেপ নেয়ার জন্য।

Avatar

Written By : Aminul islam shohug

মাননীয় এমপি মহোদয়,একটা সময় ভোলা-২ সংসদীয় আসন টি ছিল সন্ত্রাস,ভূমি অফিসে দালাল এর আধিপত্য ,বিরোধী দলের নেতা কর্মী দের হয়রানীমূলক মামলা,প্রতিহিংসার রাজনীতির নগরী যার শিকার আপনার পরিবার ও আপনি নিজে। কিন্তু আপনি যখন ভোলা -২ এর অভিভাবক হয়ে আসলেন সত্যি খুব অল্প সময়ের মধ্যে আপনার নানা কল্যাণমমূলক উদ্ধোগ আমাদের আশান্বিত করছে, কিন্তু আপনার কঠোর ও শক্ত অবস্থান থাকা সত্যে ও আজ ভোলা-২ মাদক এর প্রসার ভয়াবহ রুপ ধারণ করছে।এর সাথে জড়িত স্থানীয় পুলিশ প্রশাসন ও আওয়ামীলীগ এর নামধারী কিছু রাঘববোয়াল!

আপনি যদি একটু আন্তরিকতার সহিত অনুসন্ধান করেন তাহলে ই সকল কিছু জানতে পারবেন আশা করি।আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ মাদক মুক্ত সমাজ গড়তে আপনার কঠোর হস্তক্ষেপ কামনা করছি, যাতে অকালে কোন তরুণ বিপদগ্রস্ত হয়ে সমাজ,পরিবার ও দেশ এর জন্য ক্ষতিকারক ও হুমকি না হয়। 

Avatar

Written By : Ali Azam -আলী আজম

Public

ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজমের কাছে মাদক এর বিরুদ্ধে কঠোর হস্তক্ষেপ নেয়ার আহবান জানিয়েছেন ভোলার এক নাগরিক। আমার এমপি ডট কমের মাধ্যমে এ আহ্বানটি করেন আমিনুল ইসলাম সোহাগ। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আলী আজম এর জবাব দেন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেন আমার এমপি ডট কমের এম্বাসেডর শফিকুল গনি আসিফ।