View Question 169 views

Subject : জোড়পূর্বক জমি দখল সম্পর্কে..

Avatar

Written By : Amar MP Team

প্রশ্নকারী: আবদুল্ল্যাহ আল মামুন

মাননীয় এমপি মহোদয় সালাম নিবেন। আমার মা ক্যান্সারের রোগী। আমার মায়ের নাম সামিম আরা খানম। আমার নানার নাম আক্তারুজ্জামান পাটোয়ারি। ঠিকানা: উঃ শম্ভুপুর। আমার মা পাঁচ বছর যাবৎ ক্যান্সার রোগে আক্রান্ত থাকার কারণে প্রায় ১কোটি টাকা মায়ের চিকিৎসার জন্য ব্যায় করেছি। পরবর্তীতে মায়ের চিকিৎসার জন্য উত্তরাধীকার সুত্রে নানা বাড়ি থেকে পাওয়া জমি দখল বুজ নিতে গেলে আমার মামা নিপু পাটোয়ারি ও বাবুল মাস্টার আমাদের জমি দখলে বাধা হয়ে দাড়ায় এবং তারা আমাদের জমি গুলো জোড়পূর্বক অন্যায় ভাবে দখলে নিয়ে ভোগ করতে থাকে। একপর্যায়ে আমি উক্ত বিষয়ে আপনাকে অবগত করলে আপনি শম্ভুপুর ইউনিয়নের তৎকালীন চেয়ারম্যান ফজলুল হক দেওয়ান কে বিষয়টি সমঝোতা করার দ্বায়িত্ব দেন। কিন্তু দুঃখের বিষয় চেয়ারম্যান সাহেব দীর্ঘদিন যাবৎ আমাদের কে সমঝোতার নামে হয়রানি করেছেন। একজন ক্যান্সার আক্রান্ত মায়ের সন্তান হিসেবে আমাদের পাওনা জমি দখল পেতে মাননীয় এমপি মহোদয় আপনার কাছে সু-বিচার কামনা করছি। প্রশ্নকারী: আবদুল্ল্যাহ আল মামুন।

Avatar

Written By : Nurunnabi Chowdhury -নুরুন্নবী চৌধুরী

Public

জনগন ও জনপ্রতিনিধিদের মাঝে সেতু বন্ধনকারী ওয়েব সাইট আমার এম পি ডট কমের মাধ্যমে দেশের নানান সাংসদীয় আসনের বিভিন্ন সমস্যা উক্ত এলাকার মাননীয় সাংসদের কাছে তুলে ধরা হচ্ছে। ধারাবাহিক এই প্রক্রিয়ার অংশ হিসেবে ভোলা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নুরুন্নবী চৌধুরী এর কাছে আবদুল্লাহ আল মামুন নামের স্থানীয় এক ব্যক্তি অবৈধ ভাবে জমি দখল সংক্রান্ত একটি সমস্যার কথা তুলে ধরেন। এবং সাংসদের কাছে সু বিচার কামনা করেন।


সাংসদের কাছ থেকে উত্তর আনার প্রক্রিয়া টি সম্পন্ন করেছেন আমার এমপির ভোলা ৩ এর এম্বাসেডর সাদির হুসেইন রহিম এবং মোঃ নজরুল ইসলাম।


এ বিষয়ে সাংসদ জানালেন তাঁর গৃহীত পদক্ষেপ এর কথা।