View Question 330 views

Subject : মৎস্য অফিসের মাধ্যমে ভুয়া জেলে নিবন্ধন প্রসঙ্গে...

Avatar

Written By : Amar MP Team

প্রশ্নকারী: নাম প্রকাশে অনিচ্ছুক।


মাননীয় এমপি মহোদয় সালাম নিবেন। তজুমদ্দিন উপজেলায় প্রকৃত জেলেদের কে বঞ্চিত করে চাল নিয়ে যাচ্ছে ভুয়া জেলেরা। উপজেলা মৎস্য অফিসের সহায়তায় টাকার বিনিময়ে প্রকৃত অস্বচ্ছল জেলেদের কে বঞ্চিত করে ভুয়া জেলেদের নিবন্ধন ভুক্ত করে দিচ্ছে মৎস্য অফিস। যার ফলে প্রতি বছর জেলেদের জন্য বরাদ্ধকৃত চাল ভাগ ভাটোয়ারা করে বিতরণ করা হয় নিবন্ধন ভুক্ত ভুয়া জেলে সদস্যদের মাঝে। এতে করে সঠিক পরিমানে চাল পাওয়া থেকে বঞ্চিত হয় প্রকৃত জেলেরা। উক্ত সমস্যা সমাধানে ও মৎস্য অফিসের অনিয়ম ঠেকাতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ কামনা করছি।

Avatar

Written By : Nurunnabi Chowdhury -নুরুন্নবী চৌধুরী

Public

জনগন ও জনপ্রতিনিধিদের মাঝে সেতু বন্ধনকারী ওয়েব সাইট আমার এম পি ডট কমের মাধ্যমে দেশের নানান সাংসদীয় আসনের বিভিন্ন সমস্যা উক্ত এলাকার মাননীয় সাংসদের কাছে তুলে ধরা হচ্ছে। ধারাবাহিক এই প্রক্রিয়ার অংশ হিসেবে ভোলা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নুরুন্নবী চৌধুরী এর কাছে জানতে চাওয়া হয়েছিলো মৎস্য অফিসারের মাধ্যমে ভুয়া জেলে নিবন্ধন প্রসঙ্গে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি আমার এম পি ডট কমের মাধ্যমে সাংসদের কাছে প্রশ্নটি করেন।  সাংসদের কাছ থেকে উত্তর আনার প্রক্রিয়া টি সম্পন্ন করেছেন আমার এমপির ভোলা ৩ এর এম্বাসেডর সাদির হুসেইন রহিম এবং মোঃ নজরুল ইসলাম।

এ বিষয়ে সাংসদ জানালেন তাঁর গৃহীত পদক্ষেপ এর কথা।