View Question 231 views

Subject : নির্বাচনি অঙ্গিকার বাস্তবায়ন প্রসঙ্গে..

Avatar

Written By : Amar MP Team

প্রশ্নকারী: সাহাবুদ্দিন লিটন।

জনাব, সবিনয় নিবেদন এই যে ২০১০ সালের ২৪ শে এপ্রিল জননেত্রী শেখ হাসিনা লালমোহন, তজুমদ্দিনের জনগনের আলোর বাতিঘর হিসাবে আপনাকে আমাদের মাঝে প্রেরন করেন।উপনির্বাচনে ভাবীকে,২০১৪ সালের নির্বাচনে আপনাকে এবং সর্বশেষ ১৫/১০/২০১৭ ইং তারিখে আপনাকে শম্ভুপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে আমাদের বাড়িতে উঠান বৈঠকের মাধ্যমে আনা হয়। বরাবরই এলাকাবাসী আপনার কাছে বিভিন্ন দাবী করেন। আপনি এলাকাবাসী কে গ্রামের আফির উদ্দিন ফরাজি বাড়ি মসজিদের সামনের রাস্তা, মসজিদের পুকুরে ঘাটলা এবং টিউবয়েল দিবেন বলে আস্বস্ত করেন। উল্লেখিত বিষয়ে তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলু কাকার পিছনে হাটতে হাটতে জীবন শেষ পর্যায়ে। এলাকাবাসী এখন এ নিয়ে এবং গত নির্বাচনের সময় বিভিন্ন কথা বলে।

অতএব, মহোদয় এর নিকট আকুল আবেদন উক্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করিতে আপনার একান্ত মর্জি হয়।

Avatar

Written By : Nurunnabi Chowdhury -নুরুন্নবী চৌধুরী

Public

জনগন ও জনপ্রতিনিধিদের মাঝে সেতু বন্ধনকারী ওয়েব সাইট আমার এম পি ডট কমের মাধ্যমে দেশের নানান সাংসদীয় আসনের বিভিন্ন সমস্যা উক্ত এলাকার মাননীয় সাংসদের কাছে তুলে ধরা হচ্ছে। ধারাবাহিক এই প্রক্রিয়ার অংশ হিসেবে ভোলা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নুরুন্নবী চৌধুরী এর কাছে জানতে চাওয়া  হয়েছিলো নির্বাচনী ওয়াদা হিসেবে এলাকার কিছু স্থানে টিউব ওয়েল প্রদান প্রসঙ্গে।

জনাব সাহাবুদ্দিন লিটন আমার এম পি ডট কমের মাধ্যমে সাংসদের কাছে প্রশ্নটি করেন।  সাংসদের কাছ থেকে উত্তর আনার প্রক্রিয়া টি সম্পন্ন করেছেন আমার এমপির ভোলা ৩ এর এম্বাসেডর সাদির হুসেইন রহিম এবং মোঃ নজরুল ইসলাম।

এ বিষয়ে সাংসদ জানালেন তাঁর গৃহীত পদক্ষেপ এর কথা।