View Question 1958 views

Subject : বোচাদহ গ্রামে বিদ্যুতায়ন প্রসঙ্গে

Avatar

Written By : Mehedi Hasan Polash

মাননীয় সংসদ সদস্য,

আমি আপনার নির্বাচনী এলাকার অন্তর্গত মহিমাগঞ্জের বোচাদহ গ্রামের বাসিন্দা। গোবিন্দগঞ্জ উপজেলার যে অল্প কয়টি গ্রামে এখনও বিদ্যুত সংযোগ পৌঁছায়নি  বোচাদহ তার মধ্যে একটি । আশেপাশের সবগুলো গ্রামে বিদ্যুতের সংযোগ থাকলেও এ গ্রামটি রয়ে গেছে সেই প্রাচীন অন্ধকারেই। বছরের পর বছর ধরে জনপ্রতিনিধির পরিবর্তন ঘটলেও পরিবর্তন ঘটেনি এ গ্রামের মানুষের ভাগ্যের । বঞ্চনার শিকার হতে হতে এখন তারা আশা করাই ভুলে গেছে।

মাননীয় স্যার ,আমার প্রশ্ন হচ্ছে বিদ্যুত সংযোগ পাওয়ার জন্য  আমাদের করনীয় কি এবং আর কত কাল এই সোনার হরিণের জন্য অপেক্ষা করতে হবে ?এ ব্যাপারে আপনি কি পদক্ষেপ নিবেন ?

সবশেষে  প্রশ্ন উত্তরের চমৎকার এই প্লাটফর্মের জন্য আপনাকে ও সংশ্লিষ্ট  সকলকে অশেষ ধন্যবাদ ।আপনার দীর্ঘায়ু  ও  সুস্থতা কামনা করছি ।

ইতি-
আপনার বিশ্বস্ত -
মেহেদী হাসান পলাশ
যন্ত্রকৌশল বিভাগ ,শেষ বর্ষ ,
খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় ।

গ্রামঃবোচাদহ ,ডাকঘরঃমহিমাগঞ্জ।

Avatar

Written By : Md. Abul Kalam Azad -আবুল কালাম আজাদ

Public

২০১৮ সালের মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলায় কোনো বাড়ি বিদ্যুৎবিহীন থাকবেনা বলে আশাবাদ ব্যক্ত করেছেন গাইবান্ধা ৪ আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ। আমার এমপি ডট কমের মাধ্যমে ঐ এলাকার এক নাগরিকের করা প্রশ্নের উত্তরে আবুল কালাম এ কথা বলেন। বোচাদহ গ্রামে বিদ্যুতায়ন প্রসঙ্গে প্রশ্নটি করেন খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী হাসান পলাশ। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আবুল কালাম আজাদ এর উত্তর দেন। এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর সৌরভ সাহা।

আমার এমপি ডট কমের মাধ্যমে আপনিও আপনার এলাকার সমস্যা-সম্ভাবনার ব্যপারে স্থানীয় এমপিকে প্রশ্ন করতে পারেন।