View Question 1609 views

Subject : গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিক্রয় এবং মাদক সেবন বন্ধ করার জন্য কোন স্থায়ী সমাধান গ্রহণ করার উদ্যোগ আদৌ আছে কি?

Avatar

Written By : Rupom Ahmed

মাননীয় এমপি মহোদয়, আমার সালাম নিন। 

ধীরে ধীরে গোবিন্দগঞ্জ উপজেলা মাদকের স্বর্গরাজ্যে পরিচিত হচ্ছে। এক সময় অল্প কিছু সংখ্যক ব্যক্তি এই মাদক বিক্রয় এবং সেবন করত। এখন তা প্রকট আকার ধারণ করেছে।বর্তমানে পৌরসভার প্রতিটি পাড়া-মহল্লা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায় পর্যন্ত মাদকের ছড়াছড়ি। প্রশাসন টাকা খেয়ে হোক আর উদ্যোগের অভাবে হোক, বরাবর নিরব ভূনিকা পালন করে আসছে। ২০১৫ সালে জনপ্রতিনিধি হিসাবে আপনি নির্বাচিত হয়ে নির্বাচনী এলাকার রাস্তাঘাট, ব্রীজ, বিদ্যুৎ, কর্মসংস্থান সহ সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করেছেন কিন্তু মাদক এর মত একটি ভয়ানক সামাজিক মরণব্যাধি বিরুদ্ধে কোন শক্ত ব্যবস্থা গ্রহণ করেন নাই। প্রত্যেক পিতামাতাই চায় তাদের সন্তান যেন মাদক গ্রহণ না করে, প্রত্যেক এলাকাবাসী চায় তাদের এলাকায় যেন মাদক বিক্রি না হয়, প্রত্যেক সমাজ চায় তাদের সমাজে যেন কোন মাদকসেবনকারী না বাস করে।

বর্তমান সরকার এই ব্যাপারে যথেষ্ট সচেতন থাকার পরেও, আপনি কি  জিরো-টলারেন্স থেকে শক্ত হাতে সামনে এগিয়ে এসে গোবিন্দগঞ্জ উপজেলায়  মাদক বিক্রয় এবং মাদক সেবন বন্ধ করার জন্য কোন  জোরালো ব্যবস্থা নিবেন? 

বিনীত

রূপম আহমেদ

Avatar

Written By : Md. Abul Kalam Azad -আবুল কালাম আজাদ

Public Featured

আমার এমপি ডট কমের মাধ্যমে নিজ নিজ এলাকার নাগরিকদেরদের প্রশ্নের উত্তর দিচ্ছেন স্থানীয় সংসদ সদস্যগণ। এবার গাইবান্ধার গোবিন্দগঞ্জের এক নাগরিকের করা প্রশ্নের উত্তর দিলেন গাইবান্ধা ৪ আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ। গোবিন্দগঞ্জ উপজেলায় মাদক বিক্রয় এবং মাদক সেবন প্রসঙ্গে প্রশ্নটি করেন গোবিন্দগঞ্জের রূপম আহমেদ। এক ভিডিও বার্তার মাধ্যমে এমপি আবুল কালাম আজাদ এর উত্তর দেন।

এমপির কাছ থেকে উত্তর সংগ্রহের প্রক্রিয়াটি সমন্বয় করেছেন আমার এমপি ডট কমের এম্বাসেডর সৌরভ সাহা।